শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘তারকাদের আরো বেশি শোবিজে লগ্নি করা প্রয়োজন’

আপডেট : ১৪ নভেম্বর ২০১৯, ০৬:২৩

নিজের নতুন চলচ্চিত্র, টিভি সিরিজ, টিভিসিসহ একাধিক কাজ নিয়ে ব্যস্ততায় কাটছে অভিনেতা নির্মাতা ডি এ তায়েবের দিনরাত। আজ তার জন্মদিন। জন্মদিনে বিনোদন প্রতিদিনের পক্ষ থেকে শুভেচ্ছা। সাধারণত তারকাদের জন্মদিনে ঘটা করে আয়োজনের আড়ম্বরসহ কলিগ তারকাদের মিলনমেলা ঘটে। ডি এ তায়েবের এবারের জন্মদিন উপলক্ষে গত কয়েকদিন ধরেই তারই প্রস্তুতি চলেছে। ডি এ তায়েব ফ্রেন্ডস ক্লাব-এর আয়োজনে তারকাদের এক দারুণ মিলনমেলা অনুষ্ঠিত হবে অভিনেতা ডি এ তায়েবের জন্মদিন উপলক্ষে।

এ প্রসঙ্গে ডি এ তায়েব বলেন, ‘আমি আমার এই ছোট্ট জীবনে সত্যিই অনেকের কাছে ভীষণ কৃতজ্ঞ। এত এত মানুষের ভালোবাসা পেয়েছি। এই ইন্ডাস্ট্রিকে ভালোবেসে আমার পেশাগত অনেক বড় অফার আমি ছেড়ে দিয়েছি। কারণ অভিনয়কে আমি মন-প্রাণে ভালোবাসি। আমি নিজে যেমন অন্যের প্রডাকশনে কাজ করেছি। ঠিক তেমনি আমিও নিয়মিত ভিজ্যুয়াল প্রডাকশনের ব্যানারে একাধিক কাজ করেছি। আমি মনে করি সিনিয়র প্রত্যেক শিল্পীরই এই ইন্ডাস্ট্রিতে লগ্নি করা প্রয়োজন। তবেই আমাদের এই শিল্পটা সমৃদ্ধ হবে। তারকাদের আরো বেশি শোবিজে লগ্নি করা প্রয়োজন।’

নতুন কাজ প্রসঙ্গে ডি এ তায়েব বলেন, ‘দুটি চলচ্চিত্রের কাজ চলছে। পাশাপাশি দুটি সিরিয়াল শুরু হবে খুব শিগগিরই।’

উল্লেখ্য, শোবিজের একাধিক সংগঠনের সঙ্গে সম্পৃক্ত ডি এ তায়েব এই অঙ্গনের নেতৃত্বেও রয়েছেন দীর্ঘদিন। সর্বশেষ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে অংশগ্রহণ করলেও পরবর্তীতে ভোটাধিকার বাতিলকৃত শিল্পীদের পক্ষে কথা বলার জন্য তিনি ভোটযুদ্ধ থেকে বিরত থাকেন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন