ঢাকা রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬
২০ °সে


‘ভক্তদের বিরক্ত আমার জন্য আশীর্বাদ’

‘ভক্তদের বিরক্ত আমার জন্য আশীর্বাদ’
সারা আলী খান [ছবি: সংগৃহীত]

ভক্তদের বিড়ম্বনায় তারকাদের পড়তে হয় প্রায়ই। অনেকে এই বিষয়টি বেশ উপভোগ করেন। আবার কারো কাছে চূড়ান্ত বিরক্তি কারণ। এবার প্রসঙ্গটি এলো বলিউড তারকা সারা আলী খানের সাম্প্রতিক সময়ের এক ঘটনা থেকে। নতুন সিনেমা ‘কুলি নম্বর ওয়ান-পার্ট টু’র শুটিং শেষ করে বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে নিউইয়র্ক যান সারা। ছুটি কাটিয়ে নিউইয়র্ক থেকে যখন মুম্বাই বিমানবন্দরে নামেন সারা, সেসময় তাকে ঘিরে ধরেন ভক্তরা।

বলিউড এই তারকার সঙ্গে ছবি তুলতে মুখিয়ে ওঠেন ভক্তরা। তবে ভক্তদের নিরাশ করেননি সারা। তাদের সঙ্গে দাঁড়িয়ে একের পর এক ছবি তোলা শুরু করেন সারা আলী খান। সারার সেই ভিডিও প্রকাশ্যে আসার পর উচ্ছ্বসিত হয়ে পড়েন ভক্তরা।

এ প্রসঙ্গে সারা বলেন, ‘আমার কাছে ভক্তদের সবকিছুই ভালো লাগে। আমাকে কতটা পছন্দ করলে তারা আমার সঙ্গে ছবি তুলতে আসেন সেটা আমি বুঝি। এটি আমার জন্য বিরক্তির কারণ নয়। আর ভক্তদের বিরক্ত আমার জন্য আশীর্বাদ।’

কেদারনাথের সাফল্যের পরপরই রোহিত শেটির সিনেমা সিম্বায় স্ক্রিন শেয়ার করেন সারা। এই সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেন তিনি। সিম্বার পর বেশ কয়েকদিন ধরে নতুন সিনেমার প্রস্তুতি নেন সাইফ কন্যা।

এরপর শুরু করেন কুলি নম্বর ওয়ান-এর সিক্যুয়েলের শুটিং। বরুণ ধাওয়ানের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলীর ‘লাভ আজকাল’ সিনেমায়ও দেখা যাবে সারা আলী খানকে। এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করবেন তিনি।

ইত্তেফাক/এমআর

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৮ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন