শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অসুর ট্রেলার

প্রকাশ্যে জিৎ-নুসরাত-আবিরের ত্রিকোণ প্রেম

আপডেট : ০১ ডিসেম্বর ২০১৯, ১৬:৪৭

‘আমি কর্ণের কাটা মুণ্ডু, আমি কণিষ্কের ধর, আমি মোহ, আমি বজ্র-বিষাদের ঝর’। এমনই হুঙ্কার শোনা গেল কিরণ মান্ডীর গলায়। থুরি ‘কিগান মান্ডী’, এই উচ্চারণেই সে নিজের পরিচয় দেয়। শুক্রবার প্রকাশ্যে আসা পাভেল পরিচালিত ‘অসুর’ এর ট্রেলারে এভাবেই ধরা দিয়েছেন জিৎ। কিগানের ভূমিকায় এখানে তিনি এক্কেবারেই ডি-গ্ল্যাম লুকে দেখা দিলেন। এখানে তাকে দেখা গেল একজন শিল্পীর ভূমিকায়।

কিগান মান্ডীর কথায়, ঈশ্বর কোথায় বসবেন, ‘আল্লাকে কোথায় রাখবো, এই সব ইমাজিনেশনই আমরা দিয়েছি। কারণ প্রতিটি পাথরই কিছু কথা বলে।’ কিগানের এই কথা ও দৃশ্যায়নই বুঝিয়ে দেয় এখানে তাকে আমরা একজন ভাস্করের ভূমিকায় দেখতে পাব। যে তার সৃষ্টিকে বাঁচিয়ে রাখতে বধ্য-পরিকর। কিগানের হাতেই তৈরি হয় পৃথিবীর সবচেয়ে বড় দুর্গা প্রতিমা। যে পূজা ঘিরে তৈরি হয় যতো গণ্ডগোল। কিগান তার সৃষ্টিকে বাঁচিয়ে রাখতে বধ্য পরিকর।

আরো পড়ুন: নন্দীগ্রামে প্রকাশ্যে ধুমপান করায় ৬০০ টাকা জরিমানা

আবার এই পূজার প্রেক্ষাপটে তৈরি হয় কিগান (জিৎ) বোধিসত্ত্ব (আবির) ও অদিতি (নুসরাত) এর ত্রিকোণ প্রেমের গল্প। যে গল্পে কিগান ও অদিতি (জিৎ ও নুসরাত) দুজনেই কলা বিভাগের ছাত্র-ছাত্রী। অন্যদিকে ইংরাজি নিয়ে পড়াশোনা করে বোধিসত্ত্ব চাকরি পেয়েছে একটি কর্পোরেট কোম্পানিতে। শিল্প আর ব্যবসার লড়াই চির ধরাবে এই তিনজনের বন্ধুত্বে, সঙ্গে রয়েছে ত্রিকোণ প্রেমের দ্বন্দ্ব।

পাভেল পরিচালিত জিৎ-এর প্রযোজনা সংস্থার এই ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বিক্রম ঘোষ ও অমিত মিত্র। কলকাতা ও বোলপুরে হয়েছে 'অসুর' শুটিং। যেটি মুক্তি পাবে আগামী ৩ জানুয়ারি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন