ঢাকা শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬
১৯ °সে


‘বব বিশ্বাস’র ভূমিকায় শাশ্বতর বদলে অভিষেককে বাছলেন শাহরুখ

‘বব বিশ্বাস’র ভূমিকায় শাশ্বতর বদলে অভিষেককে বাছলেন শাহরুখ
শাশ্বত চট্টোপাধ্যায়, অভিষেক বচ্চন ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত

২০১২ সালের আলোচিত এবং অনেক পুরস্কার জেতা ছবি ‘কাহানি’। সে সময় ১০০ কোটিরও বেশি টাকার ব্যবসা করেছিল ছবিটি। বিদ্যা বালান, নওয়াজউদ্দিন সিদ্দিকী ও পরমব্রতর মনে রাখার মতো অভিনয়ে সেই ছবি বক্স অফিসে আলোড়ন তুলেছিল। এতো চরিত্রের ভিড়েও যে চরিত্রটি সবচেয়ে আলোড়ন ফেলেছিল, তা হলো ‘বব বিশ্বাস’। ঠাণ্ডা মাথায় একের পর এক খুন করে দর্শকদের মনে আতঙ্ক ছড়িয়েছিলেন কাহানির এই সিরিয়াল কিলার।

কলকাতার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের শীতল চোখের চাহনিতে গোবেচারা টাইপ মুখে ঠাণ্ডা মাথায় একের পর এক খুন ছিল বব বিশ্বাসের কাজ। ফের পর্দায় ফিরছে ‘কাহানি’র সেই আইকনিক চরিত্র ‘বব বিশ্বাস’।

শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। এবার ‘কাহানি’র এই আইকনিক চরিত্রটিকে নিয়েই গোটা একটা ছবি বানানোর পরিকল্পনা করে ফেলেছেন শাহরুখ। তবে শাশ্বত চট্টোপাধ্যায় নয়, এবার বব বিশ্বাস হচ্ছেন অভিষেক বচ্চন। যদিও বব বিশ্বাসের চরিত্রে অভিষেকের অভিনয় করার খবর হতাশ অনেক সিনেমাপ্রেমীই।

আরো পড়ুন: হুইস্কি পান করিয়ে তরুণীকে গণধর্ষণ!

এই খলনায়ক বব বিশ্বাসকে নিয়ে শাহরুখের প্রযোজনা সংস্থা যে ছবিটি বানাচ্ছেন সেটির পরিচালনা করবেন কাহানির পরিচালক সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ। ইতিমধ্যে বব বিশ্বাসকে পর্দায় আনার কথা শাহরুখের রেড চিলির তরফে টুইট করে জানানো হয়েছে।

তবে পর্দায় বব বিশ্বাসের ফেরার খবরে সিনেমাপ্রেমীরা খুশি হলেও এই চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়ের বদলে অভিষেককে নেওয়ায় ‘না খুশ’ নেটিজেনরা। অনেকেই এই চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়কেই আবারও দেখার দাবি জানিয়েছেন।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৭ ডিসেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন