বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

অনেকেই ভেবেছিলেন আমি ‘ডুব’ দিয়েছি

অনেকেই ভেবেছিলেন আমি ‘ডুব’ দিয়েছি
চিত্রনায়িকা শবনম বুবলী। ফাইল ছবি

চিত্রনায়িকা শবনম বুবলী। মাঝে বিরতির পর শাকিব খান ছাড়া প্রথম সিনেমা নিয়ে আলোচনার কেন্দ্রে তিনি। পাশাপাশি শাকিবের সঙ্গে ‘বীর’ সিনেমার শুটিং নিয়েও ব্যস্ত আছেন। এ প্রসঙ্গের পাশাপাশি অন্যান্য বিষয় নিয়ে কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন মোস্তাফিজ মিঠু

আবারো নতুন সিনেমা নিয়ে ফিরলেনআর সেটিও শাকিব খান ছাড়া প্রথম সিনেমাপ্রসঙ্গে বলুন

একটি প্রশ্ন আমাকে অনেক শুনতে হয়েছে যে, শাকিব খান ছাড়া আমাকে কবে দেখা যাবে। সেই যাত্রাটা শুরু হলো ‘ক্যাসিনো’র মধ্য দিয়ে। এই সিনেমাটি নিয়ে অনেকদিন ধরেই কথা হচ্ছিল। কিন্তু গল্প নিয়ে বসা হচ্ছিল না। এরপর যখন গল্পটি নিয়ে বসি তখন মনে হয়েছে এই সিনেমাটি আমি করবো। এভাবেই শুরু করা।

আপনি গণমাধ্যমে অনেকবারই বলেছেন শাকিব খান ছাড়া যে সিনেমা করলে সেটিও বড় পরিসরের কোনো সিনেমা হবেক্যাসিনো কী তাহলে এমন কোনো সিনেমা?

বড় পরিসরের চেয়ে আমি ভালো একটি সিনেমা করার আগ্রহের কথাই উল্লেখ করেছি। যেখানে একটি ভালো গল্প, আমার চরিত্র পছন্দ হওয়া, সুন্দর একটি প্রেজেন্টেশন থাকবে। আমার মনে হয়েছে ‘ক্যাসিনো’ তেমনই একটি সিনেমা। আর সিনেমাটি পরিচালনা করছেন সৈকত নাসির। এই সময়ের একজন গুণী পরিচালক তিনি।

মাঝে একটি গুঞ্জন উঠেছিল আপনাকে খুঁজে পাওয়া যাচ্ছে নানিয়ে কী বলবেন?

অনেকেই ভেবেছিলেন আমি ‘ডুব’ দিয়েছি। কিন্তু এমনটা একবারে নয়। আসলে সেই সময়টা কাজের চাপ কম ছিল। আর ‘বীর’ সিনেমা নিয়ে প্রস্তুত হতে হচ্ছিল। এসব নিয়েই ব্যস্ত ছিলাম। নিজের মতোই সময় কাটাচ্ছিলাম। আর যেহেতু আমার ফেসবুক নেই। তাই সবার সামনে নিয়মিত আপডেট থাকাও হয় না।

চলতি বছর শেষের দিকেএই বছরে প্রাপ্তির জায়গায় উল্লেখযোগ্য কী যোগ হয়েছে মনে করেন?

গতবছরের চেয়ে এই বছরটা আরো ভালো গেছে। ভালো কিছু সিনেমা করতে পেরেছি। আগামীবছরের জন্যও বেশ আগ্রহ নিয়ে অপেক্ষায় আছি। হয়তো আরো ভালো কিছু হবে। মূলত গতবছরের চেয়ে চলতি বছরটা কতটা ভালো কাটাতে পারলাম সেটাই আমার জন্য প্রাপ্তি। ২০১৮ সালের চেয়ে ২০১৯ সাল আমার কাছে ভালো গেছে, এটাই প্রাপ্তি। আশা করি ২০২০ সাল আমার আরো ভালো যাবে। আরো ভালো কিছু কাজ করতে পারবো।

ইত্তেফাক/এসি

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত