বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সৃজিত-মিথিলার প্রেমটা চমৎকার: তসলিমা নাসরিন

আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:১৮

শুক্রবার সন্ধ্যায় বিবাহ বন্ধনে অবদ্ধ হয়েছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তাদের বিয়ে বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অনেকেই এ নিয়ে নানা ধরনের নেতিবাচক মন্তব্য ও স্ট্যাটাস দিয়েছেন। এসব দেখে সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে মন্তব্য করে বসলেন আলোচিত-সমালোচিত ও নির্বাসিত লেখক তসলিমা নাসরিন।

শনিবার দুপুর পৌনে দুইটার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি স্ট্যাটাস দিয়েছেন তসলিমা। ওই স্ট্যাটাসে সৃজিত-মিথিলার বিয়েকে দুই বাংলার মিলন হিসেবে অভিহিত করেছেন তিনি।

তসলিমা নাসরিনের সেই স্ট্যাটাসটি হলো, ‘সৃজিতকে জানি তার ছবি দেখে। মিথিলা সম্পর্কে কিছুই জানতাম না। কাল ফেসবুকে দুজনের বিয়ের খবর পড়ার পর মিথিলা কে সে তথ্য গুগল করে পেয়েছি। ব্যাপারটা চমৎকার। এই প্রেমটা। সৃজিত-মিথিলার প্রেম। হিন্দু মুসলমানের প্রেম। শুধু প্রেমই নয়, বিয়েও। পুব আর পশ্চিমের মিলন। এসব যত বেশি ঘটবে, তত উড়বে ধর্ম, ঘুচবে সংস্কার, ছিঁড়বে কাঁটাতার, মরবে বিদ্বেষ।’

প্রসঙ্গত, দক্ষিণ কলকাতায় সৃজিত মুখার্জির বাসায় স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যা ৭টায় বিয়ের রেজিস্ট্রি করা হয় মিথিলা-সৃজিতের। ঘরোয়াভাবে আয়োজিত বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৃজিতের মা ও দিদি, সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন