ঢাকা বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৭
২১ °সে

‘টাইগারের সঙ্গে আমার নিয়মিতই কথা হয়’

‘টাইগারের সঙ্গে আমার নিয়মিতই কথা হয়’
দিশা পাটানি। ছবি: সংগৃহীত

টাইগার শ্রফের হাত ধরেই বলিউডে জনপ্রিয় হয়েছেন দিশা পাটানি। এমনটাই সবার জানা। দুজনের সম্পর্কের রেশ ধরেই দিশার বলিউডে আগমন। এরপর একসঙ্গে বেশ কয়েকটি সিনেমা করেছেন এবং বেশ আলোচনায় আসেন তারা। তবে সম্প্রতি তাদের সম্পর্কে বিচ্ছেদের বিষয়টি আহত করেছে তাদের ভক্তদের। শোনা যাচ্ছে নতুন সম্পর্কে জড়িয়েছে দিশা।

তবে টাইগারের নতুন সম্পর্ক নিয়ে কোনো খোঁজ নেই। যদিও মাঝে একটি গুঞ্জন উঠে তবে তা বড় কোনো আলোচনা তৈরি করেনি। সম্পর্ক শেষ হয়ে গেলেও এখনো ভালো বন্ধু টাইগার ও দিশা। এই প্রসঙ্গে দিশা বলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, টাইগার আমার বন্ধু। সেই সম্পর্কটা আমাদের সারাজীবন থাকবে। আর টাইগারের সঙ্গে আমার নিয়মিতই কথা হয়।

তেলুগু ছবি থেকে দিশার ক্যারিয়ার শুরু ২০১৫ সালে। একই বছরে বছরেই টাইগার শ্রফের সঙ্গে বেফকিরা মিউজিক ভিডিওতে কাজ করেন তিনি। এর পরেই ২০১৬ তে বলিউডে প্রথম অভিনয় দিশার। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে এম এস ধোনি-তে অভিনয় করে প্রশংসা অর্জন করেন দিশা। এর মধ্যেই অভিনেতা টাইগারের সঙ্গে ঘনিষ্ঠতা শুরু হয় দিশার। ২০১৮ সালে টাইগারের বিপরীতেই বাঘি ২ ছবিতে অভিনয় করেন তিনি। এরপর এখন পর্যন্ত বেশ ভালোভাবেই বলিউডে টিকে আছেন এই নায়িকা।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৯ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন