ঢাকা বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৭
২২ °সে

মিস ইউনিভার্সের চূড়ান্ত পর্বে পা পিছলে পড়ে গেলেন সুন্দরীরা!

মিস ইউনিভার্সের চূড়ান্ত পর্বে পা পিছলে পড়ে গেলেন সুন্দরীরা!
ছবি: সংগৃহীত

গত রবিবার আটলান্টার জর্জিয়ায় অনুষ্ঠিত হল মিস ইউনিভার্স ২০১৯-এর চূড়ান্ত পর্ব। এই প্রতিযোগিতায় স্যুইমস্যুট পর্বে বিকিনি পরে র‍্যাম্পে হাঁটতে গিয়ে পিছলে পড়ে যান সুন্দরীরা! দু'জন প্রতিযোগী একেবারেই পড়ে যান এবং আরও অনেকেই পা মচকেছেন। পরে যাওয়ার ভিডিও ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন দুই সুন্দরী।

গণমাধ্যম ‘দ্যা সাউথ আফ্রিকান’ জানিয়েছে, মিস ফ্রান্স এবং মিস মালয়েশিয়া দু'জনেই পিচ্ছিল ওই র‍্যাম্পে ক্যাটওয়াক করতে গিয়ে পড়ে যান। স্বাভাবিকভাবেই এই অপ্রীতিকর ঘটনায় মুখ চুন আয়োজকদের। শুধু এই দুই সুন্দরী নয়, অন্যান্য প্রতিযোগীরাও র‍্যাম্পে হাঁটতে গিয়ে ভারসাম্য ধরে রাখার ক্ষেত্রে বিভিন্ন অসুবিধায় পড়েন। এছাড়া মিস মাল্টা এবং মিস ইন্দোনেশিয়ার মতো অন্যান্য প্রতিযোগীরাও পিচ্ছিল রানওয়েতে পড়ে গিয়েছেন। ভাগ্যক্রমে, শো চলাকালীন কেউ আহত হননি।

আরও পড়ুন: বরের আসতে দেরী, অন্য পাত্রকে বিয়ে করলেন কনে!

মিস ইউনিভার্স ২০১৯-এর স্যুইমস্যুট রাউন্ড চলাকালীন মিস ফ্রান্স ২০১৮ মায়েভা কৌউকের পড়ে যাওয়ার ঘটনাটি সবচেয়ে বেশি চোখে লেগেছে। ২৫ বছর বয়সী এই সুন্দরী নীল চাদরের সঙ্গে বিকিনি র‍্যাম্পে হাঁটছিলেন। পরে তিনি এই দুর্ঘটনার একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন।

তাতে তিনি লিখেছেন, ‘গত রাতে আমি মিস ইউনিভার্সের সবচেয়ে খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হই। মঞ্চে পড়ে যাই আমি এবং আমি যে শিক্ষাটি পেলাম তাহল পড়ে যাওয়া এবং উঠে দাঁড়ানো একজন নারীর জীবনের গূঢ় অর্থ, সমস্ত বাধা নির্বিশেষে এগিয়ে যাওয়াটাই প্রধান বিষয়।’

আরও পড়ুন: গরুর বাছুর, নাকি গ্রিক দৈত্য সাইক্লোপস জন্মালো বাংলাদেশে

মালয়েশিয়ার ২২ বছর বয়সী শ্বেতা সেখনও স্যুইম স্যুট রাউন্ডে র‍্যাম্পে পিছলে পড়ে যান! এই সমস্ত ভিডিওগুলিই অনলাইনে শেয়ার করা হয়েছে। উঁচু হিল পরে র‍্যাম্পে হাঁটতে গিয়েই এই বিপত্তি হয়। পরে অবশ্য তিনি উঠে গিয়ে তার ক্যাটওয়াক শেষ করেন।

প্রসঙ্গত, রবিবার মিস দক্ষিণ আফ্রিকা জোজিবিনি তুনজি মিস ইউনিভার্স ২০১৯-এর মুকুট জেতেন। ২৬ বছর বয়সী এই বিজয়ী দক্ষিণ আফ্রিকার সোলোর বাসিন্দা।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৯ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন