ঢাকা বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৭
২১ °সে

বাংলা সিনেমাতে দক্ষিণের নায়ক আরিয়ান

বাংলা সিনেমাতে দক্ষিণের নায়ক আরিয়ান
দক্ষিণের নায়ক আরিয়ান। ছবি: সংগৃহীত

বাংলা সিনেমাতে এই প্রথমবারের মত যুক্ত হচ্ছেন দক্ষিণের নায়ক আরিয়ান। ওয়ালিদ আহমেদের পরিচালনায় ‘লিভ ফর লাইফ’ নামক চলচ্চিত্রে বাংলাদেশি সিন্ডিরোলিং এর সঙ্গে জুটি বাঁধবেন এই তারকা।

সম্প্রতি সিনেমার নতুন একটি গান মুক্তির সঙ্গে সঙ্গে প্রকাশ করা হচ্ছে আরিয়ানের নাম। নায়ক নির্বাচনের জন্য প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটা থেকে এর আগে আরিয়ানসহ ৩ জন নায়কের নাম ঘোষণা করা হয় দর্শক ভোটের জন্য। অবশেষে আরিয়ানকে নিয়ে শুরু হচ্ছে লিভ ফর লাইফ এর শুটিং।

দক্ষিণ ভারতের বিগ বস সিজন-২ এর ফাইনালিস্ট আরিয়ান এর আগে বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করছেন, তার মধ্যে ‘নরু’, ‘ঝনমাকু’ ও ‘রকি’ অন্যতম। বলিউডে কাজ করলেও আরিয়ান এবারই প্রথম কোন বাংলাদেশি চলচ্চিত্রে কাজ করছেন।

নায়িকা সিন্ডি রোলিং। ছবি: সংগৃহীত

অপরদিকে তার নায়িকা সিন্ডি রোলিং করেছেন কিস্তিমাত, চোরাবালি, কমন জেন্ডার, মুসাফির ও সুপারহিরো এর মত চলচ্চিত্রে। একশন ল্যাডি হিসেবে পরিচিতি পেলেও, বিভিন্ন ধরনের ক্যারেক্টার নিয়ে কাজ করেন সিন্ডি।

এবার সিন্ডি রোলিংকে দেখা যাবে ভিন্ন সাজে। সম্প্রতি সিন্ডি রোলিং অভিনীত লিভ ফর লাইফের পোস্টার নিয়ে হৃদয় খান ও ঐশী এর ডুয়েট গান প্রকাশ হয় লিরিকাল ভিডিও আকারে। যা দর্শক মহলে ব্যাপক সাড়া ফেলেছে। সিন্ডি আর আরিয়ান জুটির নতুন গানের অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২৯ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন