ঢাকা শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭
২০ °সে

কারিনাকে পাত্তা দিচ্ছেন না সাইফ!

কারিনাকে পাত্তা দিচ্ছেন না সাইফ!
কারিনা কাপুর খান।ছবি- সংগৃহীত

সংসার, রেডিও শো, সিনেমার শুটিং ও প্রমোশন—সবই একসঙ্গে সামলাচ্ছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। তিনি জানান, এটা কোনো বিষয়ই না! তবে বলিউডে তাকে নিয়ে আলোচনা তার ব্যস্ততা নিয়ে নয়, সাইফকে নিয়ে তার অবস্থান প্রসঙ্গে নানা কথা হচ্ছে।

‘গুড নিউজ’ সিনেমার প্রমোশনের পাশাপাশি ‘লাল সিং চাড্ডা’র শুটিং করছেন কারিনা। সেইসঙ্গে রেডিও শোয়ের জন্যও সময় বের করে নিয়ে হাজির হতে হচ্ছে স্টুডিওতে। তার শোতে হাজির হতে দেখা যায় বলিউডের বড় বড় তারকাদের। রবিনা ট্যান্ডন থেকে শুরু করে অনিল কাপুর তার অনুষ্ঠানে হাজির হন। কিন্তু সাইফকে নিয়ে এখনও শোতে হাজির করতে পারেননি কারিনা। এ প্রসঙ্গে কারিনা জানান, সাইফকে তিনি বারবার বলেছেন তার শোয়ে আসতে। কিন্তু কেন যাবেন, কী করবেন, এসব নিয়ে সাইফ এত বাহানা করছেন কেন বুঝতে পারছেন না তিনি। বারবার বলে এখন পর্যন্ত নিজের শোয়ে আসার জন্য সাইফকে রাজি করাতে পারেননি বলে জানান কারিনা।

সাইফ এমন একজন মানুষ, যিনি সবসময় স্ত্রীকে নিঃশব্দে সমর্থন করেন। কিছু করতে কখনো মানা করেন না। কারিনা যেন সবসময় নিজেকে নিয়ে ব্যস্ত থাকেন এবং জীবনে আরো কিছু করতে পারেন, সেজন্য সবসময় স্ত্রীকে সামনের দিকে এগিয়ে দেন বলেও জানান কারিনা। কিন্তু সাইফ কেন তার রেডিওর অনুষ্ঠানে হাজির হতে চাইছেন না, তা নিয়ে বেশ চিন্তায় রয়েছেন এ অভিনেত্রী। আর এ নিয়েই ভক্তদের মাঝে শুরু হয়েছে জোর সমালোচনা।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৮ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন