ঝড় তুলেছে সানি লিওনের নতুন ছবির ট্রেলার

ঝড় তুলেছে সানি লিওনের নতুন ছবির ট্রেলার
ছবি- সংগৃহীত

একের পর এক সিনেমা করে বলিউডে শক্ত অবস্থা করে নিয়েছেন তিনি। এবার প্রকাশ্যে এলো সানি লিওন অভিনিত ‘রাগিনি এমএমএস রিটার্নস সিজন টু’-এর ট্রেলার। ২ মিনিট ৫০ সেকেন্ডের ট্রেলার সামনে আসতেই শুরু হয়েছে আলোচনা সমালোচনা। অনেকেই সালি লিওনের সাহসী ভূমিকার প্রশংসা করছেন। আবার কেই ‘রাগিনি এমএমএস রিটার্নস সিজন টু’কে যৌনতার ছড়াছড়ি বলে আখ্যা দিয়েছেন।

ট্রেলারে দেখা যাচ্ছে, রাগিনি শ্রফ তার গার্লস গ্যাংকে নিয়ে একটি হোটেলে হাজির হয়। রাগিনি শ্রফের বন্ধু বর্ষার বিয়ের আগে ব্যাচেলরেট পার্টি উপলক্ষেই রাগিনিরা হাজির হয় ওই হোটেলে। যেখানে হোটেলের ম্যানেজার হিসেবে দেখা যায় বরুণ সুদকে।

আরো পড়ুন: এবার পেঁয়াজ-রসুনের মালায় হলো বর-কনের মালাবদল!

হোটেলে হাজির হয়ে রাগিনির সঙ্গে যেমন হোটেল ম্য়ানেজার শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন, তেমনি গার্লস গ্য়াংয়ের একাধিক সদস্যের সঙ্গে কোনো না কোনো বন্ধু সম্পর্কে জড়ানোর পাশাপাশি তাদের অশ্লীল এমএমএস তৈরির কাজও শুরু হয়ে যায়। এরপরই ওই হোটেলে অশরীরীর আনাগোনা শুরু হয়। ভয় আর যৌনতা মিলেমিশে একাকার হয়েছে ট্রেলারে।

ছবিটিতে সানি লিওনের পাশাপাশি আরও অভিনয় করেছেন দিব্যা আগরওয়াল ও বরুণ সুদ। আগামী ১৮ ডিসেম্বর ‘রাগিনি এমএমএস রিটার্নস সিজন টু’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত