ঢাকা রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৬ মাঘ ১৪২৭
১৮ °সে

ভক্তের দিকে রানুর তেড়ে যাওয়া নিয়ে মুখ খুললেন হিমেশ

ভক্তের দিকে রানুর তেড়ে যাওয়া নিয়ে মুখ খুললেন হিমেশ
রানু মণ্ডল ও হিমেশ রেশমিয়া। ছবি: সংগৃহীত

নেট দুনিয়ায় গান ভাইরাল হওয়ার পর রাতারাতি তারকা বনে গিয়েছেন রানু মণ্ডল। সম্প্রতি ভক্তদের সঙ্গে রানুর ব্যবহারে হতবাক অনেকেই। রানুর এমন ব্যবহারের কথাও ছড়িয়ে পড়েছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এ বিষয়েই মুখ খুলেছেন অভিনেতা, গায়ক তথা সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়া।

ভক্তদের সঙ্গে রানুর এমন খারাপ ব্যবহার নিয়ে হিমেশকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমার মনে হয় এ প্রশ্নের সঠিক উত্তর রানুই দিতে পারবেন। ঠিক কী ঘটেছিল- যার জন্য তিনি এমনটা করেছেন সেটা আমি কীভাবে বলতে পারবো! সেটা রানুই ভালো বলতে পারবেন। আমি কীভাবে কারোর ব্যবহার নিয়ে কথা বলতে পারি! এটা একেবারেই ঠিক নয়। আমি এমন অনেককেই গান গাওয়ার সুযোগ করে দিয়েছি। তবে তাদের জীবনে যদি কিছু ঘটে থাকে সেটা আমার পক্ষে বলা সম্ভব নয়।’

আরও পড়ুন: লিফটে শিকলে বাঁধা কুকুর ছানাকে বাঁচালেন যুবক

সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন রানু মণ্ডল। সে সময়েই পেছন থেকে এসে তার হাতে আলতো করে টোকা দিয়ে ডাকেন এক নারী। তার উৎসাহে জল ঢেলে দিলেন রানু। ঘুরে দাঁড়িয়ে তেলে-বেগুনে জ্বলে উঠলেন রানু। হাত দিয়ে ওই নারীর গায়ে টোকা মেরে প্রশ্ন করলেন, ‘হোয়াট ডু ইউ মিন?’ পাশ থেকে রানুর এক সঙ্গী সায় দিলেন, ‘এরকম করাটা একেবারেই অনুচিত।’ রানু প্রশ্ন করলেন, "এগুলো কি? মানেটা কী?

রানুর এমন আচরণের ভিডিও দেখে বেজায় চটেন নেটিজেনরা। ফেসবুকে একাধিক পেজ থেকে ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকে প্রায় সকলেই নিন্দা করছে সোশ্যাল মিডিয়ায়। যে সোশ্যাল মিডিয়ার কারণে রানুর উত্থান সেই সোশ্যাল মিডিয়াতেই বয়ে গিয়েছে নিন্দার বন্যা।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৯ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন