ঢাকা বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৭
২৪ °সে

না ফেরার দেশে পৃথ্বীরাজ

না ফেরার দেশে পৃথ্বীরাজ
গায়ক, সুরকার ও সংগীত পরিচালক পৃথ্বীরাজ। (ফাইল ছবি)

হঠাৎ করেই না ফেরার দেশে হারিয়ে গেলেন গায়ক, সুরকার ও সংগীত পরিচালক পৃথ্বীরাজ। শনিবার গভীর রাতে ধানমণ্ডিতে নিজের স্টুডিওতে ৩৪ বছর বয়সী পৃথ্বীরাজকে অচেতন অবস্থায় পেয়ে সিটি হসপিটালে নেয়া হয়। সেখানে ভোর সাড়ে ৪টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন পৃথ্বীরাজের ছোট ভাই ঋতুরাজ।

দেশের জনপ্রিয় রিয়েলিটি শো ক্লোজ আপ ওয়ানের মাধ্যমে প্রথম দর্শকের কাছে পরিচিতি পান পৃথ্বীরাজ। পরবর্তীতে ২০১১ সালে প্রকাশিত হয় তার প্রথম অ্যালবাম ‘ডট’। উচ্চাঙ্গসংগীতে দখলের জন্য সংগীত প্রেমীদের প্রিয় হয়ে উঠেছিলেন তিনি। এবিসি রেডিও এফএম ৮৯.২ এর প্রডাকশন ইনচার্জ পৃথ্বীরাজ ‘সেন্টার ফর মিউজিকলজি’ নামে একটি গানের স্কুলও চালাতেন।

জানা যায়, শনিবার রাত ১০টার দিকে কাজ করার জন্য ধানমণ্ডি ২৭ নম্বরে নিজের স্টুডিওতে যান পৃথ্বীরাজ। কিন্তু রাতে স্ত্রী ফোন করে তাকে পাচ্ছিলেন না। প্রথমে ভেবেছিলেন, কাজে ব্যস্ত পৃথ্বী। কিন্তু লম্বা সময় পরও তিনি ফোন না ধরায় আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা। পরে স্টুডিওর দরজা ভেঙে দেখা যায় চেয়ারেই নিস্তেজ পড়ে আছেন তরুণ এই সুরকার।

সিটি হাসপাতাল কর্তৃপক্ষ গণমাধ্যমকে জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই মারা গিয়েছিলেন পৃথ্বীরাজ। ভোর সাড়ে ৪টায় চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে ফেসবুক পোস্টে পৃথ্বীরাজের ছোট ভাই ঋতুরাজ মৃত্যুর খবর জানান। তিনি আরও জানিয়েছেন রবিবার জোহরের পর আজিমপুর কবরস্থানে জানাজা হবে পৃথ্বীরাজের।

ইত্তেফাক/আরএ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
২২ জানুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন