ঢাকা বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬
৩১ °সে

‘সবার ভালোবাসা পুরস্কারের চেয়েও বেশিকিছু’

‘সবার ভালোবাসা পুরস্কারের চেয়েও বেশিকিছু’
চিত্রনায়ক সায়মন সাদিক। ছবি: সংগৃহীত

পুরস্কার শিল্পীদের জন্য যেমন কাজের স্বীকৃতি তেমনি দায়বদ্ধতা। আর সেই পুরস্কার যদি জাতীয় চলচ্চিত্র পুরস্কার হয় সেক্ষেত্রের চিত্রটা আরো ভিন্ন। ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘জান্নাত’ সিনেমার জন্য সম্প্রতি প্রধানমন্ত্রীর কাছ থেকে শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে পুরস্কার পান চিত্রনায়ক সায়মন সাদিক। ঘোষণার পর থেকেই ইন্ডাস্ট্রির ও বাইরের সবার কাছ থেকে অভিনন্দন পেয়ে আসছেন তিনি।

‘জান্নাত’ সিনেমাটি পাঁচটি ক্যাটাগরিতে পুরস্কার পায়। শ্রেষ্ঠ পরিচালকের পুরস্কার পান মোস্তাফিজুর রহমান মানিক, শ্রেষ্ঠ পার্শ্ব চরিত্রে পুরস্কার পেয়েছেন অভিনেতা আলী রাজ, শ্রেষ্ঠ সংগীত পরিচালক হয়েছেন ইমন সাহা ও শ্রেষ্ঠ কাহিনিকারের পুরস্কার পেয়েছেন সুদীপ্ত সাইদ খান।

এই আনন্দ সহকর্মীদের সঙ্গে ভাগাভাগি করে নিতে সিনেমার পুরো টিম একটি অনুষ্ঠান আয়োজন করে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, পরিচালক সমিতির সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র পরিচালক জাকির হোসেন রাজু, চিত্র নায়িকা শাবনূরসহ অনেকে।

জাকির হোসেন রাজুর হাত ধরে সিনেমায় অভিষেক হয় সায়মনের এমন আনন্দের দিনে সেই মানুষটির উপস্থিতি আবেগী করে তোলেন সায়মনকে।

সার্বিক বিষয়ে সায়মন বলেন, ‘এমন এক আনন্দের সংবাদ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে পেরেছি এটাই আমার কাছে অনেক বড় বিষয়। আমার ওস্তাদ জাকির হোসেন রাজু। তার সিনেমায় সুযোগের কারণেই আজ এই পর্যন্ত আসা। দায়িত্বের জায়গাটা আরো বাড়লো। সামনের কাজগুলোতেও যেনো সেই দায়িত্বে ছাপ রাখতে পারি সেই দোয়া চাই সবার কাছে। এই অর্জন রক্ষা করার দায়িত্ব এখন। আর সবার ভালোবাসা পুরস্কারের চেয়েও বেশি। সেই ভালোবাসা আমি পেয়েছি। অনুষ্ঠানে সবার উপস্থিতির জন্য আমি কৃতজ্ঞ। কাজের পাশাপাশি এমন সময় খুব কম পাই আমরা।’

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
০৯ এপ্রিল, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন