ঢাকা মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭
২৮ °সে

হাসানের গানে মুমতাহিনা টয়া

হাসানের গানে মুমতাহিনা টয়া
হাসানের সঙ্গে মুমতাহিনা টয়া। ছবি: সংগৃহীত

নিজেকে নিয়োজিত রেখেছেন মানব সেবায়। সেনাবাহিনীতে কর্মরত হয়েও নিজের ভেতরে লালন করা গানকে ভালোবেসে গিয়েছেন সবসময়। নতুন বছরকে সামনে রেখে লন্ডন প্রবাসী সংগীতশিল্পী হাসান মুন প্রকাশ করেছেন তার প্রথম গান 'হারিয়ে যেওনা তুমি'।

গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন মৌসুম আহমেদ, সঙ্গীতায়োজন করেছেন সাজিদ সরকার। শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান’সহ আশেপাশের মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটির দৃশ্যায়ন করা হয়। গানের ভিডিওতে হাসানের সঙ্গে মডেল হয়েছেন 'লোকাল বাস' খ্যাত মডেল ও অভিনেত্রী মুমতাহিনা টয়া। ভিডিওটি পরিচালনা করেছেন সাইফুল ইসলাম রোমান।

রাজধানী উত্তরার একটি রেস্তোরাতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রকাশ হলো ভিডিওটি। এটি প্রকাশ করা হয় এন্টারটেইনমেন্ট ওয়ার্ল্ডের ইউটিউব চ্যানেলে।

প্রথম গান নিয়ে উচ্ছ্বসিত হাসান মুন বলেন, ‘শত ব্যস্ততার মধ্যেও গানটাকে নিজের ভেতর লালন করি। এটা শুধু আমার প্রথম গান নয়, আমার স্বপ্নের একটা প্রজেক্ট। গানের সঙ্গে মিল রেখে একটি সুন্দর গল্পে এর ভিডিওটি নির্মিত হয়েছে। নির্মাতা বেশ গুছিয়ে চমৎকার এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে। আশা করছি দর্শকের ভালো লাগবে।’

মুমতাহিনা টয়া বলেন, ‘গানটি আমার ভীষণ ভালো লেগেছে। মিউজিক ভিডিওটির গল্পটাও আমার কাছে একটু আলাদা মনে হয়েছে। আমি এই গানটির ব্যাপারে খুবই আশাবাদী। আশা করছি বছরের শেষ প্রান্তে আমার মিউজিক ভিডিওটি সবার মন কাড়বে।’

ইত্তেফাক/জেডএইচ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৬ মে, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন