শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রাক্তন প্রেমিককে পিটিয়ে মারলেন তামিল অভিনেত্রী

আপডেট : ৩১ ডিসেম্বর ২০১৯, ২০:৫৮

আট বছর আগে মাদুরাইয়ের বাসিন্দা এম রবি কাজের খোঁজে চেন্নাই আসেন। কাজ শুরু করে ফিল্ম টেকনিশিয়ান হিসেবে। সেখানেই তামিল সিনেমায় ছোটখাটো চরিত্রে অভিনয় করা এস দেবীর সঙ্গে আলাপ হয় তার। আলাপ ক্রমশ গড়ায় পরিণয়ে। তবে এই সম্পর্ক বিয়েতে পরিণতি পায়নি। কয়েক বছর পর দেবীর বিয়ে হয়ে যায় চেন্নাইয়ের বাসিন্দা ব্যবসায়ী শঙ্করের সঙ্গে।

দুই বছর আগে শঙ্কর, স্ত্রীর পুরনো সম্পর্কের ব্যাপারে জানতে পারেন। তিনি দেবীকে সাবধান করেন কোনোভাবেই যেন পুরনো প্রেমিকের সঙ্গে তিনি যোগাযোগ না করেন। এমন হলে ফল ভাল হবে না বলেও হুমকি দেন শঙ্কর।

সোমবার হঠাৎ পুরনো প্রেমিকা মিল অভিনেত্রী দেবীর বাড়িতে হাজির হন রবি। পুরনো সম্পর্কে ফিরে যাওয়ার জন্য চাপ দিতে থাকেন দেবীকে। তখনই রবির উপর চড়াও হন দেবী। হাতুড়ি ও কাঠ দিয়ে ক্রমাগত মারতে থাকেন তাকে। এসময় অত্যধিক রক্তক্ষরণের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

আরও পড়ুন: আধুনিক প্রযুক্তি ভিত্তিক শিক্ষা দিতে হবে: প্রধানমন্ত্রী

রবি মারা যাওয়ার পর পার্শ্ববর্তী রাজামঙ্গলম থানায় খুনের কথা জানান দেবী। পুলিশ তৎক্ষণাৎ গ্রেফতার করে দেবীকে। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছে, খুনের ঘটনায় দেবী ছাড়া তাঁর স্বামী শঙ্কর, বোন লক্ষ্মী এবং বোনের বর সাওয়ারিয়ারও জড়িত থাকতে পারেন। 

ইত্তেফাক/এসইউ

এ সম্পর্কিত আরও পড়ুন