ঢাকা বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬
৩০ °সে

‘আমাদের এখন পেছনে ফেরার সুযোগ নেই’

‘আমাদের এখন পেছনে ফেরার সুযোগ নেই’
মামুনুন হাসান ইমন। ছবি: সংগৃহীত

চিত্রনায়ক মামুনুন হাসান ইমন। বছরের শুরুতেই বড় পরিসরের একটি সিনেমা দিয়ে কাজ শুরু করলেন। বর্তমানে নতুন এই সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। এই সিনেমা শেষ করে আরো একটি সিনেমা শুরু করবেন তিনি। এই বছরটা ক্যারিয়ারে নতুন পরিকল্পনা নিয়ে এগুচ্ছেন ইমন। সার্বিক এই বিষয়গুলো নিয়ে কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাত্কার নিয়েছেন মোস্তাফিজ মিঠু

কেমন আছেন?

বেশ ভালো। বছরের শুরুটা ভালোভাবেই শুরু করলাম।

সম্প্রতি নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন। শুরুতে এ প্রসঙ্গে জানতে চাই—

সিনেমার নাম ‘আকবর: ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’। বড় বাজেটের একটি সিনেমা। নির্মাতা সৈকত নাসিরের সঙ্গে আমার প্রথম কাজ এটি। অন্যদিকে ববির সঙ্গে প্রথমবার কাজ করছি। সিনেমাটি প্রযোজনা করছে ‘সিনে হল মাল্টিমিডিয়া এন্টারটেইনমেন্ট’। সিনেমার টাইটেল গান দিয়ে শুটিং শুরু করি আমরা। এফডিসিতে সেট করে গানের শুটিং হয়। এছাড়াও ঢাকার বিভিন্ন জায়গায় আমরা শুটিং করেছি গানের। এখানে গান করেছেন শওকত আলী ইমন ও আসিফ আকবর। আমি দর্শকদের আস্থা দিয়ে বলতে পারি, এই বছর দারুণ একটি প্রোডাকশন হতে যাচ্ছে এই সিনেমাটি।

এই বছরটা সিনেমার জন্য বেশ ভালো একটি সময় বলছেন সংশ্লিষ্টরা। আপনার কী মনে হয়?

এখানে আমি একমত। কারণ গতবছর সিনেমার সংখ্যা কম থাকলেও সিনেমা নির্মাণের সংখ্যা বেশি ছিল। যা এই বছর মুক্তি পাবে। এছাড়াও এ বছর যে সিনেমাগুলো হবে সেগুলোও বেশ ম্যাচিউর প্রোডাকশন আমি মনে করি। সেই জায়গা থেকে ভালো একটা সময় পার করবো আমরা। এছাড়াও পুরোবিশ্ব সিনেমার নিয়ে এখন যেই জায়গায় চলে গেছে, আমাদের আর পেছনে ফেরার সুযোগ নেই। একটু একটু করে আমরা অনেকদিন ধরেই এগুচ্ছি। আমরা প্রায় গুছিয়ে নিয়েছি সবকিছু। কাজের আবহাওয়া এখন অনেকটা পাল্টেছে। আশা করছি এ বছর থেকে আমরা প্রতিটি কাজে নিজেদের দায়বদ্ধতার পরিচয় দেবো।

আপনার অন্যান্য কাজের ব্যস্ততা?

কিছুদিন আগে ‘সাহসী যোদ্ধা’ সিনেমার কাজ শেষ করলাম। শিগগিরই ডাবিংও হবে। ‘আকবর:ওয়ান্স আপন অ্যা টাইম ইন ঢাকা’ সিনেমার শুটিং তো চলছে। এটি শেষ হলে অঞ্জন আইচ পরিচালিত ‘কানামাছি’ সিনেমার শুটিং শুরু করবো। এখানে আমার বিপরীতে থাকবেন জাকিয়া বারি মম। মমর সঙ্গে নাটকে কাজ করা হলেও সিনেমায় এই প্রথম। বড়পর্দায় আমাদের জুটি বেশ ভালো হবে আশা করি।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৯ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন