ঢাকা বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬
২৮ °সে

‘রণবীরের সঙ্গে জুটি বাঁধার জন্যই সিনেমাটি করছি’

‘রণবীরের সঙ্গে জুটি বাঁধার জন্যই সিনেমাটি করছি’
রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। ছবি: সংগৃহীত

‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার প্রচার নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন শ্রদ্ধা কাপুর। বরুণ ধাওয়ানের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে প্রচারে অংশ নিচ্ছেন তিনি। এরমধ্যে পরবর্তী সিনেমা নিয়ে আলোচনা এলেন শ্রদ্ধা।

লাভ রঞ্জন পরিচালিত নতুন এই সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে প্রথমবারের মতো জুটি বাঁধবেন তিনি। আর এই উচ্ছ্বাসেই সিনেমাটি করার জন্য রাজি হন শ্রদ্ধা। কারণ প্রথমে সিনেমার প্রস্তাব পাওয়ার পর সিনেমাটি করতে রাজি ছিলেন না। এরপর রণবীরের নাম শোনার পর সিনেমাটি করতে রাজি হন।

শ্রদ্ধা বলেন, ‘আমার অন্যান্য ব্যস্ততার কারণে সিনেমাটি করতে শুরুতে রাজি হইনি। কিন্তু রণবীরের সঙ্গে জুটি বাঁধার জন্যই সিনেমাটি করছি।’

সিনেমাটি প্রযোজনা করছেন লাভ রঞ্জন ও অঙ্কুর গর্গ। ২০২১ সালের মার্চে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবির নাম এখনো ঠিক হয়নি। এর আগে লাভ রঞ্জন ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘আকাশ বাণী’, ‘সোনু কে টিটু কি সুইটি’ ও ‘দে দে পেয়ার দে’র মতো ছবি নির্মাণ করেছেন। এখন ‘মালাঙ্গ’ ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি।

ডিসেম্বরের শুরুতেই শোনা গিয়েছিল এই ছবিটিতে রণবীর কাপুরের সঙ্গে পর্দায় ফিরছেন দীপিকা পাডুকোন। লাভ রঞ্জনের অফিসের বাইরে তোলা দীপিকার ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও এমন কোনো ছবি নিয়ে দীপিকা নিজে কিছুই জানাননি। গুঞ্জন ছিল ছবিতে দেখা যাবে অজয় দেবগণ ও নুসরত বারুচাকেও। তবে এই ছবির সঙ্গে অজয়ের কোনো যোগ নেই।

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
icmab
facebook-recent-activity
prayer-time
১৯ ফেব্রুয়ারি, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন