ঢাকা শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭
২৬ °সে

২৫ হাজার দিনমজুরের দায়িত্বে সালমান, অক্ষয় দিলেন ২৫ কোটি টাকা

২৫ হাজার দিনমজুরের দায়িত্বে সালমান, অক্ষয় দিলেন ২৫ কোটি টাকা
বলিউড অভিনেতা সালমান খান ও অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলে সারা দুনিয়া আজ নাজেহাল। মৃত্যুর শোকে মুহ্যমান ইতালি, চীন, স্পেন, আমেরিকাসহ বিশ্বের নানা দেশ। করোনা মোকাবিলায় লকডাউন চলছে ভারতেও। এই অসময়ে রাষ্ট্রকে ভালোবেসের সরকারকে সহায়তা দিতে এগিয়ে আসছেন দেশটির অনেক তারকা। কেউ দিচ্ছেন নগদ টাকা। কেউ বা আবার অন্য কোনো উপায়ে বড় কোনো ভূমিকা পালন করছেন। সেই তালিকায় যুক্ত হয়েছে সালমান খান ও অক্ষয় কুমারের নাম।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বলিউডের ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব নিয়েছেন সালমান আর নিজের সেভিংস থেকে ২৫ কোটি টাকা করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে দিয়েছেন অক্ষয় কুমার।

সালমান খান স্বেচ্ছা গৃহবন্দী থেকেও নিজের পানভেলের ফার্ম হাউসে ‘রাধে’ ছবির পোস্ট প্রোডাকশনের কাজে ব্যস্ত ছিলেন। পাশাপাশি গোটা পরিবারকেই নিয়ে গেছেন সেই নিরাপদ আস্তানায়। তবে এই কঠিন অবস্থাতেও সালমানকে ভাবিয়ে তুলেছে ফিল্ম ইন্ডাস্ট্রির দিনমজুরদের পরিস্থিতি। তাই এই লকডাউনে প্রায় ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব একাই নিজের কাঁধে তুলে নিয়েছেন বলিউডের ভাইজান, এমনটাই খবর ভারতীয় গণমাধ্যমের।

২১ দিনের লকডাউনের জেরে ক্ষতিগ্রস্ত হবেন সিনেমার জুনিয়র টেকনিশিয়ানরা। যারা কিনা সিনেমার সেটে দিনরাত খেটে পরিচালকের ভাবনাকে পর্দায় ফুটিয়ে তুলতে সাহায্য করেন। আর তাই সেসমস্ত স্পটবয়, সেটের দিনমজুরদের সমস্যার কথা চিন্তা করে এগিয়ে এসেছেন সালমান খান।

এদিকে অক্ষয় তার ট্যুইটার আ্যাকাউন্টে লিখেছেন, ‘এই সময় মানুষের জীবনের কথা আগে ভাবতে হবে। মানুষকে বাঁচাতে হবে। আমাদের তার জন্য সব রকম চেষ্টা করতে হবে। আমি আমার সেভিংস থেকে ২৫ কোটি টাকা আক্রান্তদের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে দিলাম।’

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৬ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন