শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চলে গেলেন মার্কিন গায়ক বিল উইথার্স

আপডেট : ০৫ এপ্রিল ২০২০, ০২:২৫

চলে গেলেন সত্তর দশকের জনপ্রিয় মার্কিন গায়ক বিল উইথার্স। মৃত্যুকালে তার বয়স ছিল ৮১ বছর। এইন্ট নো সানশাইন ও লিন অন মি খ্যাত এই গায়ক ৩০ মার্চ লস অ্যাঞ্জেলসে হূদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন। এমনটাই জানানো হয় তার পরিবার থেকে।

পারিবারিক সূত্রে জানা গেছে, অনেকদিন ধরেই হার্টের সমস্যায় ভুগছিলেন বিল উইথার্স। ১৯৮৫ সালের পর আর কোনো গান রেকর্ড করেননি এই শিল্পী। ৭০ দশকে গাওয়া তার গানগুলো এখনও আর অ্যান্ড বি ও হিপহপ প্রেমীদের পছন্দের তালিকায় রয়েছে তার ‘লিন অন মি’ গানটি এই করোনাকালেও ঘুরে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গানটির মাধ্যমে স্বাস্থ্যকর্মীদের সম্মান জানাচ্ছেন অনেকেই।

আরও পড়ুনঃ বরিস জনসনের অন্তঃসত্ত্বা প্রেমিকার শরীরেও করোনার লক্ষণ

তবে বিল উইথার্সের এই মৃত্যু করোনা ভাইরাসের কারণে কি-না, সেটি স্পষ্ট করেনি তার পরিবার। তবে এরমধ্যে গেল কয়েকদিনে করোনা ভাইরাসের থাবায় মৃত্যুবরণ করা তারকারা হলেন ব্রিটিশ কৌতুকাভিনেতা ইডি লার্জ, এমি ও গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী শিল্পী অ্যাডাম শ্লেসিংগার, স্টার ওয়ারস ফ্র্যাঞ্চাইজির অভিনেতা অ্যান্ড্রু জ্যাক, জাপানি কৌতুক অভিনেতা কেন শিমুরা, আমেরিকান অভিনেতা মার্ক ব্লাম, আমেরিকান কান্ট্রি সংগীতশিল্পী জো ডিফি, টনি অ্যাওয়ার্ডস ও এমি জয়ী চিত্রনাট্যকার টেরেন্স ম্যাকন্যালি ও ক্যামেরুনের স্যাক্সোফোন কিংবদন্তী মানু দিবাঙ্গো।

ইত্তেফাক/ এমএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন