ঢাকা মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭
৩৩ °সে

‘এই অবসর প্রেম করার সময়’

‘এই অবসর প্রেম করার সময়’
বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ছবি: সংগৃহীত

করোনা পরিস্থিতি নিয়ে চিন্তা তো আছেই। এর বাইরে শত্রুঘন সিনহা ও পুনম সিনহা মেয়ের বিয়ে নিয়ে দীর্ঘদিন ধরে রীতিমতো চিন্তিত। হওয়ারই কথা, বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বয়স কী কম হলো? তবে এমনটা নয়, মেয়ের ধরে-বেঁধে বিয়ে দেবেন তারা। বরং তারকা মেয়েকে মা-বাবা দু’জনই পরামর্শ দিয়েছেন, ভদ্র কোনো ছেলেকে খুঁজে বের করতে।

করোনার দিনগুলোতে অলস সময়ে এর চেয়ে যুত্সই কাজ আর কী হতে পারে! সোনাক্ষী বলেছেন, ‘আমার বাবা-মা বলেছে কোনো ভদ্র ছেলে দেখে প্রেম করতে। কিন্তু সে যেন ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ না হয়।’ এর আগে সোনাক্ষী এক সাক্ষাত্কারে এটাও বলেছেন যে, তিনি এখন কাজ নিয়ে অত্যন্ত ব্যস্ত। তাই তার প্রেম করার সময় নেই।

তবে করোনার কারণে পুরো বলিউড ইন্ডাস্ট্রির সবাই এখন বেকার। তাই এই সময়টা কাজে লাগাতে চাচ্ছেন সোনাক্ষী। তিনি বলেন ‘এই অবসর প্রেম করার সময়। আর প্রেম-সম্পর্কের ব্যাপারে আমি খুবই আদর্শবাদী। সম্পর্কে থেকে কোনো একজনের অন্যজনকে ঠকানো এক ধরনের অপরাধ বলেই মনে করি আমি। আমার হবু বয়ফ্রেন্ডের উদ্দেশ্যে একটা উপদেশ রইল। যদি জানতে পারি যে সে আমাকে ঠকিয়েছে, তবে তার পরের দিনই শেষদিন হবে।’

সোনাক্ষীর বাবা-মা দু’জনই খুব ব্যক্তিত্বসম্পন্ন মানুষ বলে পরিচিত বলিউডে। তাদের মেয়ে যে এমনই হবেন, তা আর নতুন কী। এভাবে যদি কেউ না-ও বলে, তাহলেও কিন্তু এটা ঠিক যে প্রেমের সম্পর্কে পরস্পরের প্রতি বিশ্বাস খুবই জরুরি। তবে সোনাক্ষীর জন্য ভদ্র ছেলে কে হবেন শেষ পর্যন্ত, সেটা সময়ই বলবে।

এদিকে ভারতে করোনা ভাইরাস মোকাবেলায় এগিয়ে এসেছেন অনেক বলিউড তারকা। অনেকেই সরকারি ফান্ডে আর্থিক সাহায্য করছেন। আবার কেউ কেউ দুঃস্থ ও দিনমজুরদের পাশে দাঁড়িয়েছেন। এদিকে এই তালিকায় বলিউড অভিনেত্রী সোনাক্ষীকে না দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে সমালোচনা করেন তার।

অবশেষে এর জবাব দিয়েছেন ‘দাবাং’ অভিনেত্রী। টুইটারে তিনি লিখেছেন, ‘তাদের জন্য ১ মিনিট নীরবতা, যারা মনে করছে আমি ঘোষণা দিইনি মানে কোনো সহযোগিতা করিনি। দান করে ভুলে যাও, শুনেছেন তো নাকি? কিছু মানুষ এটি অনুসরণ করে। এখন শান্ত হয়ে যান এবং হাসিমুখে ভালো কিছু করুন।’

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০২ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন