শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অপূর্বকে জড়িয়ে গুজব ছড়ালে আইনি ব্যবস্থা নেওয়ার হুশিয়ারি তিশার

আপডেট : ১৮ মে ২০২০, ১১:২৮

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব-নাজিয়ার ৯ বছরের সংসার ভেঙে গেছে। বনিবনা না হওয়ায় তাদের দাম্পত্য জীবনের বিচ্ছেদ ঘটল। রবিবার ডিভোর্সের খবর প্রকাশ্যে আনেন অদিতি।  সংসার ভাঙার পেছনে অনেক কারণ আছে বললেও, আলাদাভাবে কোনও কারণের কথা উল্লেখ করেননি অদিতি।

গুজব উঠেছে এই সংসার ভাঙার পেছনে রয়েছেন অভিনেত্রী তানজিন তিশা। কয়েকটি অনলাইনও প্রকাশ করেছেন এমন খবর। তবে এমন গুজবে কান না দিতে আহ্বান জানিয়েছেন তানজিন তিশা। এমনকি গুজব যারা ছড়াবেন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলেও হুশিয়ারি দিয়েছেন তিনি।

সোমবার (১৮ মে) ভোরে নিজের ফেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছেন তানজিন তিশা। পোস্ট তুলে ধরা হলো-

‘আমি সাধারণত গুজবে সাড়া দিই না। তবে আজ আমি অনুভব করছি যে, কয়েকটি অনলাইন সংবাদপত্রে প্রকাশিত চলমান গসিপ বন্ধ করা উচিত। দয়া করে আমার নামটি ব্যাবহার করবেন না। এতে আমারসহ শিল্পী এবং তার পরিবারের চলমান পরিস্থিতি আরও খারাপ হবে। আমি সত্যিকার অর্থে বিশ্বাস করি যে, কেউ আমার খ্যাতি কুখ্যাতে ইচ্ছাকৃতভাবে এটি তৈরি করছে।

আরও পড়ুন: বিচ্ছেদের পর মুখ খুললেন অপূর্বর স্ত্রী নাজিয়া

আমার ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে, দয়া করে এমন খবরে বিশ্বাস করবেন না, যার কোনও সত্যতা নেই। আমি আপনাদের সবাইকে অনুরোধ করছি যেন এই গুজবে আর ভাগ না বসিয়ে এবং ছড়িয়ে না দেন। কারণ, ভুয়া খবর ছড়িয়ে দেয়াও একটি সাইবার অপরাধ।’

পোস্টে সাংবাদিকদের উদ্দেশ্যে তিশা বলেন, অনুরোধ করছি আপনাকে এই ধরনের ভিত্তিহীন গল্পে আমার নাম উল্লেখ না করার। যারা এই কাজটি চালিয়ে যাবেন তাদের আমার শেষ থেকেই আইনি ব্যবস্থা গ্রহণ করতে হবে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন