শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মোশাররফ করিমের ভক্তদের জন্য সুখবর!

আপডেট : ২৩ মে ২০২০, ১৬:৫৩

ঈদকে ঘিরে প্রতিবছরই নতুন নাটক নির্মাণের জোয়ার আসে। কিন্তু এবার করোনা ভাইরাসের সক্রমণে থেমে গেছে সব। সব রকমের শুটিং বন্ধ। এরমধ্যেও ঘরবন্দি দর্শককে বিনোদন দিতে ঈদের নতুন আয়োজন করার প্রচেষ্টা চালাচ্ছেন টিভি চ্যানেলগুলো। তবে লকডাউনের ঈদেও মোশাররফ করিমের ভক্তদের জন্য আছে সুখবর। এই সংকটের ঈদেও তার অভিনীত প্রায় দেড় ডজন নাটক প্রচার হবে বিভিন্ন চ্যানেলে। এসব নাটকের শুটিং লকডাউনের আগেই শেষ করেছিলেন এ অভিনেতা।

ঈদের দিন রাত সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে ‘এখানেতো কোন ভুল ছিল না’ নাটকটি। ঈদের দ্বিতীয় দিন রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে নাটক ‘আমি পাগল বলছি’, ঈদের দিন একই টিভিতে প্রচার হবে ‘ঈদ মোবারক’, ঈদের ৬ষ্ঠ দিন রাত ১০টায় আরটিভিতে প্রচার হবে নাটক ‘উচ্চতর ভালোবাসা’, ঈদের দিন রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে নাটক ‘শাহজাহান সৌরভ’, ঈদের চতুর্থ দিন রাত ৮টা ৫ মিনিটে একই চ্যানেলে দেখা যাবে ‘তুমি আমি এবং ‘ডিস্টার্ব’ নাটকটি।

ঈদের দ্বিতীয় দিন বিকাল সাড়ে ৫টায় ‘ভিউ বাবা’, ঈদের চতুর্থ দিন রাত ৭টা ৪৫ মিনিটে ‘নয় ছয়’, ঈদের সপ্তম দিন রাত ৭টা ৪৫ মিনিটে ‘গার্ল ফ্রেন্ড’, ঈদের পঞ্চম দিন রাত ৯টা ৫ মিনিটে ‘ম্যাগনেট বাবু’ নাটকটি প্রচার হবে। সবগুলো নাটক বাংলাভিশনে দেখানো হবে।

এছাড়া ‘রাজনীতি’, ‘এ ডে উইদাউট ফোন’ ও ধারাবাহিক নাটক ‘সদা সত্য বলিব’ একই চ্যানেলে প্রচার হবে। ‘লুকিয়ে বাঁচুক ভালোবাসা’, ‘ভাইরাল মাসুদ’, ‘কন্ট্রাক’, ‘যে শহরে টাকা ওরে’ সহ আরো কয়েকটি নাটক প্রচারের সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন এই অভিনেতা।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন