ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
২৭ °সে

ঈদের দিন মুক্তি পাচ্ছে ‘শাটল ট্রেন’

ঈদের দিন মুক্তি পাচ্ছে ‘শাটল ট্রেন’
ছবি: সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাথে ‘শাটল ট্রেন’ নামটি জড়িয়ে আছে ওতপ্রোতভাবে। শাটল ট্রেনকে কেন্দ্র করেই রচিত হয় এ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হাসি, কান্না বা প্রেম-ভালোবাসা আর আনন্দ-বেদনার মহাকাব্য।

এই মহাকাব্যের কিছু সময়, কিছু ঘটনা আর অনুভূতি নিয়ে নির্মিত হয়েছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শাটল ট্রেন’। ঈদকে কেন্দ্র করে অনলাইনে মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা প্রদীপ ঘোষ।

সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নির্মাতা জানান, ঢাকাসহ বিভিন্ন জেলায় প্রদর্শীত হয়েছে ‘শাটল ট্রেন’। এবার চলচ্চিত্রটি সব শ্রেণির দর্শকের জন্য উন্মুক্ত করা হচ্ছে। তিনি জানান, ঈদের দিন অনলাইনে দেখতে পারবেন ছবিটি।

লাগভেলকি.কম নামের একটি অনলাইন সিনেমা প্লাটফর্মে ছবিটি দেখা যাবে বলে জানান নির্মাতা। বললেন, ইতিমধ্যে অনলাইন এই প্লাটফর্মটির সাথে চুক্তি সম্পন্ন হয়েছে। চুক্তি অনুযায়ি ঈদের দিন থেকে পরবর্তী নব্বই দিন লাগভেলকি.কম অনলাইন মুভি প্লাটফর্মের মাধ্যমে দর্শকেরা বিশ্বের যে কোন স্থান থেকে উপভোগ করতে পারবেন এই চলচ্চিত্রটি।

চলচ্চিত্রটিতে মোট ছয়টি মৌলিক গান রয়েছে। এতে অভিনয় করছেন বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয়ের ৩৬তম ব্যাচের ছাত্রী মোহসেনা ঝর্ণার ‘বহে সমান্তরাল’ গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র।

পরিচালক প্রদীপ ঘোষ এই বিশ্ববিদ্যালয়ের ৩৪তম ব্যাচের চারুকলা বিভাগের সাবেক ছাত্র।

ইত্তেফাক/বিএএফ

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
০৪ জুন, ২০২০
আর্কাইভ
বেটা
ভার্সন