শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

আবারও ছোট পর্দায় ফিরছে ‘কেয়ামত থেকে কেয়ামত’

আপডেট : ২৬ মে ২০২০, ১০:০৯

বাংলা সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’ মুক্তি পেয়েছিল ১৯৯৩ সালের ২০ মার্চ। এ সিনেমার ব্যবসায়িক ফলাফল এখন পর্যন্ত বাংলা সিনেমার ইতিহাসে অন্যতম। মুক্তির ২৭ বছরে নানাবিধ জটিলতার কারণে ছবিটি টিভি পর্দায়ে খুব একটা দেখা যায়নি। একুশে টিভিসহ দুই একটি টিভি চ্যানেলে এটি প্রদর্শিত হয়েছে মাত্র কয়েকবার।

প্রয়াত জনপ্রিয় অভিনেতা সালমান শাহ অভিনিত এই ছবিটির চাহিদা এখনও সমান। মূলত এই ভাবনা থেকেই এবারের ঈদের বিশেষ আয়োজনে বহুবছর পর ছবিটি ফের সম্প্রচারের উদ্যোগ নিয়েছে বেসরকারি টিভি স্টেশন নাগরিক। মঙ্গলবার (২৬ মে) সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ছবিটি প্রচার করা হবে।

চ্যানেলটির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবু বললেন, ‘ছবিটির প্রমো প্রচারের পর থেকেই অনেক দর্শকের ফোন পেয়েছি আমরা। অনেকেই নাগরিক টিভিকে ধন্যবাদ জানিয়েছেন ছবিটি প্রচারের উদ্যোগ নেওয়ার জন্য। বিস্ময়ের ব্যাপার হলো, এত বছর পরেও ছবিটিকে ঘিরে দর্শকদের আগ্রহের কমতি নেই!’

এদিকে ছবিটি নাগরিক টিভিতে প্রচার উপলক্ষে এর নায়িকা মৌসুমী, সংগীতশিল্পী আগুন ও ছবির নির্মাতা সোহানুর রহমান সোহানও বেশ উচ্ছ্বসিত। তারা মনে করছেন, ছবিটিতে কাজ করে তারাও ইতিহাসের অংশ হয়ে আছেন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন