শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

অবস্থা ভাল হলেই ঐশ্বরিয়ার শুটিং

আপডেট : ৩০ মে ২০২০, ১৫:৩২

১০ বছর আগে মণি রত্নমের ‘রাবণ’ ছবিতে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রায় বচ্চন। ফের পরিচালকের সঙ্গে জুটি বেঁধে পর্দায় চমক দেখাতে তৈরি হচ্ছেন তিনি। করোনা ভাইরাসের দাপটে ঐশ্বরিয়া অভিনীত মণি রত্নম পরিচালিত ‘পন্নিইন সেলভান’ ছবিটির শুটিং শুরু করাই গেল না। এখন মণি রত্নম চাইছেন কীভাবে মূল ডেডলাইনেই কাজ শেষ করা যায়। সেই জন্য তিনি একটি পরিকল্পনাও করেছেন। পরিকল্পনা মোতাবেক অবস্থা ভাল হলেই তিনি শুটিং শেষ করবেন।

জানা গিয়েছে, এই কারণে শুটিং শিডিউল এমনভাবে নতুন করে তৈরি হচ্ছে যাতে ২০২১ সালেই ছবিটি মুক্তি পায়। যদি আউটডোর শুটিংয়ের অনুমতি না পাওয়া যায় তাহলে চেন্নাইয়ের এভিএম স্টুডিওতে সেই কাজ করা হবে।

তথ্য অনুযায়ী ‘বাহুবলী’র মতোই ‘পন্নিইন সেলভান’ও পিরিয়ড ড্রামা এবং ছবিটি মুক্তি পাবে দুটি পর্বে। নির্মাতারা চাইছেন ছবির প্রথম পর্ব ২০২১ সালে মুক্তি পাক। ছবির এক্সিকিউটিভ প্রযোজক শিবা আনন্দ বলেছেন, ইন্ডাস্ট্রির বাকি অনেকের মতোই আমরাও চাইছি ছবির শুটিং শুরু করে দিতে।

এই ছবির কাহিনির কেন্দ্রে রয়েছে মহান চোল সম্রাট আরুলমাঝি বর্মণের সম্রাট হওয়ার আগের জীবন। ঐশ্বরিয়া ছবিতে দ্বৈত ভূমিকায় থাকবেন। সব কিছু ঠিক থাকলে শুটিং শুরু হতে পারে জুলাই মাসে। আরো জানা গিয়েছে এই সমস্ত বিপত্তি সত্বেও ছবির বাজেটে কোনো কাটছাঁট হয়নি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন