শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মৃত ইরফানের জন্য স্ত্রী সুতপার অপেক্ষা!

আপডেট : ৩০ মে ২০২০, ১৮:৩৮

গত মাসের ২৯ এপ্রিল সকালে সকলকে ছেড়ে চলে যান ইরফান খান। দেখতে দেখতে একমাস কেটে গিয়েছে। এখনও ইরফানের স্মৃতি আঁকড়ে পড়ে রয়েছেন ইরফানের স্ত্রী সুতপা শিকদার ও তাঁর পরিবার। ইরফানের মৃত্যুর এক মাসের পূর্তি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট দিলেন সুতপা শিকদার।

নিজের পোস্টে সুতপা লিখেছেন, ''ভালো কাজ, খারাপ কাজের বাইরে গিয়ে একটা ক্ষেত্র রয়েছে। তোমার সঙ্গে আমার সেখানে দেখা হবে। তোমার আত্মা একটা ঘাসে উপর শুয়ে থাকবে। পৃথিবীতে আর কারোর সঙ্গে কথা বলার থাকবে না। এখন শুধুই সময়ের অপেক্ষা, দেখা হবে, কথা হবে। এখন শুধু অপেক্ষা, যতক্ষণ না আবারও দেখা হয়।''

 

''Out beyond ideas of wrongdoing and rightdoing there is a field. I'll meet you there. When the soul lies down in that...

Posted by Sutapa Sikdar on Friday, May 29, 2020

ইরফানের মৃত্যুর পরও তাঁর স্মৃতি আঁকড়ে পড়ে রয়েছেন তাঁর স্ত্রী ও দুই ছেলে। মাঝে মধ্যেই ইরফানের স্মৃতি বিজরিত ছবি সহ নানান কিছু শেয়ার করতে দেখা গিয়েছে তাঁর পরিবারকে। তবে শুধু নিজের পরিবারের নয়, গোটা দেশ তথা বিশ্বের সিনেমাপ্রেমী মানুষের হৃদয়ে থেকে গিয়েছেন ইরফান।

নিউরো এন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত হয়েছিলেন ইরফান। পরে এই টিউমার ক্যানসারে পরিণত হয়। বেশকিছুদিন লন্ডনে চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে উঠলেও ক্যানসারের সঙ্গে লড়াইয়ে শেষপর্যন্ত হার মানেন ইরফান। তাঁর কোলন ইনফেকশন হয়ে গিয়েছিল বলেও জানা যায়।

ইত্তেফাক/ বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন