বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘২০২০ সাল অভিশপ্ত, তাই আগামী বছর বিয়ে করবো’

আপডেট : ২৮ জুন ২০২০, ২১:২০

আগামী বছর বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী ফারিয়া শাহরিন। এমনই প্রস্তুতি তার। সম্প্রতি ফেসবুক লাইভে এসে এমন কথা বলেন ফারিয়া শাহরিন।

তিনি বলেন, ‘২০২০ সাল অভিশপ্ত বছর। এ বছরটা কেন জানি অভিশপ্ত। এই বছরেই যত অশুভ সংবাদ পাচ্ছি। এ বছরটা শেষ হলে ইনশাল্লাহ আগামী বছর বিয়ে করার ইচ্ছা আছে। এখনো কোনোকিছুই ঠিক হয়নি। প্রাথমিকভাবে পরিকল্পনা করেছি আর কি।’

ফারিয়া শাহরিন মালয়েশিয়া থেকে উচ্চতর পড়াশোনা শেষ করে কিছুদিন আগেই স্থায়ীভাবে দেশে ফিরেছেন। ফিরেই কাশ্মিরী প্রেমিকা নামের একটি নাটকে কাজ করে বেশ আলোচিত হন। এরপর পুরোদমে মিডিয়ায় কাজ করছেন। দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর ঘরবন্দী ছিলেন। সম্প্রতি ফের শুটিংয়ে। 

সম্প্রতি ওস্তাদ আলি চাঁদ বকসি নামের একটি নাটকের কাজ শেষ করলেন। হিমু আকরামের পরিচালনায় এই নাটকে ফারিয়ার বিপরীতে অভিনয় করেছেন মীর সাব্বির। এই নাটকে মীর সাব্বির ট্রাক ড্রাইভার, আর ফারিয়া ভিভিআইপির কন্যা। 

এছাড়াও জাহিদ হাসানের বিপরীতে আরো একটি নাটকে শুটিং করতে যাচ্ছেন। গত ঈদে জাহিদ হাসানের বিপরীতে 'ছাপ্পড় ফাইরা দিছে' নাটকে অভিনয় করেন। ফারিয়ার ভাগ্য সুপ্রসন্ন বলতেই হবে কেননা টি আরপি রেটিং-এ নাটকটি শীর্ষে ছিল। 

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন