বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
২৯ °সে

‘প্রতিটি প্রোডাকশনে আমি নতুনদের সুযোগ দেবো:আনুশকা

‘প্রতিটি প্রোডাকশনে আমি নতুনদের সুযোগ দেবো:আনুশকা
বলিউডের সুপারস্টার আনুশকা শর্মা।

স্বজনপ্রীতি নিয়ে বলিউডে সমালোচনা চলছে নিয়মিত। এ নিয়ে বিভিন্ন তারকা তাদের অবস্থান ব্যাখ্যা করে মন্তব্য করছেন গণমাধ্যমে। তারকাদের সন্তান না হলে বলিউডের ক্যারিয়ারের শুরুটা বেশ কঠিন থাকে। সেই কঠিন সময় পার করে আজ বলিউডের সুপারস্টার আনুশকা শর্মা। শুধু অভিনয় নয়, এখন নিয়মিত প্রযোজনাও করছেন তিনি। অ্যামাজন প্রাইমে মুক্তি পায় তার প্রথম প্রযোজনা ওয়েব সিরিজ ‘পাতাল লোক’। এটির ব্যাপক জনপ্রিয়তার পর সম্প্রতি তার প্রযোজিত সিনেমা ‘বুলবুল’ নিয়েও শুরু হয়েছে বেশ আলোচনা। পরপর দুটি প্রযোজনা দিয়েই সফল প্রযোজক আনুশকা।

প্রতিটি কাজেই নতুন মুখদের সুযোগ দিচ্ছেন তিনি। এমনকি তার প্রযোজনার সব প্রোডাকশনে নতুনদের সুযোগ দেবেন। আনুশকা বলেন, ‘অনেক মেধাবী সুযোগের কারণে হতাশ হয়ে বলিউড ছেড়ে দেয়। অথচ তাদের মেধার সঠিক মর্যাদা পেলে বলিউড আরও একঝাঁক তারকা পেতো। আমার যতটুকু ক্ষমতা সেখান থেকে আমি সেই চেষ্টা করছি। আমার মতো অনেকেই করছেন। না হলে আমিও তো একদিন নতুন ছিলাম। তবে সেই সুযোগের জায়গাটা আরও বাড়া উচিত আমি মনে করি। তাই প্রতিটি প্রোডাকশনে আমি নতুনদের সুযোগ দেবো। এতে করে নিজের দায়িত্বটাও পালন করা হবে।’

২৫ বছর বয়সে ভাই কর্ণেশ শর্মার সঙ্গে ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর যাত্রা শুরু হয়েছিল আনুশকার। যা প্রথম থেকেই খুঁজে এনেছে নতুন প্রতিভাদের। পরিচালক প্রসিত রায় কিংবা স্ক্রিন রাইটার সুদীপ শর্মার উত্থানের নেপথ্যে রয়েছে আনুশকার সংস্থা।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত