শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

মিথ্যা যৌন হয়রানির অভিযোগে সুশান্তের মনোবল ভেঙে দেওয়া হয়: কঙ্গনা

আপডেট : ৩০ জুন ২০২০, ১০:৪৭

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের একাংশের বিরুদ্ধে এক বিস্ফোরক অভিযোগ করছেন কঙ্গনা রানাউত। এবার তিনি মুখ খুললেন সুশান্তের বিরুদ্ধে আনা যৌন হেনস্থার অভিযোগ নিয়ে। সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি স্ট্যাটাস দেন কঙ্গনা রানাউত।

যেখানে তিনি অভিযোগ করেন, ২০১৮ সালে #মিটু ক্যাম্পেইনের মধ্যে অযথা টেনে নিয়ে আসা হয় সুশান্তের নাম। মিথ্যে অভিযোগ করা হয় তার বিরুদ্ধে। ওই ঘটনার পর সুশান্ত জানিয়েছিলেন, তাকে মিথ্যে অভিযোগে ফাঁসানো হচ্ছে। এমনকি, ওই মিথ্যা অভিযোগের জেরে, তিনি ক্রমশ অবসাদগ্রস্ত হয়ে পড়ছেন বলেও ওই সময় মন্তব্য করতে শোনা যায় সুশান্তকে।

এবার সুশান্তের মৃত্যুর পর বিষয়টিকে ফের প্রকাশ্যে আনলেন কঙ্গনা রানাউত। তিনি দাবি করেন, মিটু-র মিথ্যে অভিযোগ এনে সুশান্তের ভাবমূর্তিতে কাঁদা ছেটানো হয়। কারা ওই ঘটনায় জড়িত, তাদের নাম এবার প্রকাশ্যে আনতে হবে বলেও জোর গলায় দাবি করেন বলিউড কুইন।

প্রসঙ্গত, ওই সময় 'দিল বেচারা'র নায়িকা সাঞ্জানা সাঙ্ঘি সুশান্তের বিরুদ্ধে মিটু'র অভিযোগ আনেন বলে দাবি করা হয় বিভিন্ন সংবাদমাধ্যমের তরফে। যদিও ওই সিনেমার পরিচারক মুকেশ ছাবড়া পুরোপুরি অস্বীকার করেন সুশান্তের বিরুদ্ধে আনা অভিযোগ। এমনকি, সুশান্তের পাশেও দাঁড়ান মুকেশ ছাবড়া।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন