বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭
২৮ °সে

‘নিরাপত্তা নিশ্চিত না করে শুটিং শুরু করবো না’

‘নিরাপত্তা নিশ্চিত না করে শুটিং শুরু করবো না’
নাট্যনির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। ছবি: সংগৃহীত

জনপ্রিয় নাট্যনির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। লকডাউনের পর শুটিং এখনো শুরু না করলেও অপেক্ষায় আছেন শুটিংয়ে ফেরার। তার বর্তমান কাজের অবস্থা ও করোনার এই সময় শুটিংয়ের নিরাপত্তাসহ অন্যান্য প্রসঙ্গে কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাত্কার নিয়েছেন মোস্তাফিজ মিঠু।

লকডাউনের পর অনেকেই আবারও শুটিং শুরু করেছেন। আপনি কবে নাগাদ শুটিং শুরু করার পরিকল্পনা করছেন?

আমি এখনো শুটিং শুরু করিনি। তবে শুরু করার পরিকল্পনা রয়েছে। কিন্তু যখন আমরা শুটিং বন্ধ করেছিলাম তখন আক্রান্তের সংখ্যা কম ছিল। সেই সংখ্যা দিনদিন বাড়ছে। তাই পুরোপুরি মন থেকে এখনো কাজ শুরু করার সাহস পাচ্ছি না। তবে আগামী ১ মাস আরো কিছুদিন সময় নেবো। আর যদি শুটিং করতে হয় তবে নিরাপত্তার জন্য আমি আলাদা বাজেট ধরে কাজ করবো। সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত না করে শুটিং শুরু করবো না।

অভিনয়শিল্পীরা শুটিংয়ের বিষয়ে কতটা আগ্রহ দেখাচ্ছেন?

অনেকে তো কাজ করছেন। অনেকে আবার এখনো ঘর থেকে বের হচ্ছেন না। আসলে আমি নিজেও নিরাপত্তা ঠিক না থাকলে কাজ করবো না। অনেকের কাছে শোনা যে, পরিচালকরা যেমন নিরাপত্তার কথা বলছেন সেটি সেটে গিয়ে পাচ্ছেন না। আসলে এমন কাজে শিল্পীদের আগ্রহটাও থাকবে না।

এই পরিস্থিতিতে শতভাগ নিরাপত্তা নিশ্চিত করা সম্ভব বলে মনে করেন?

একদমই এমনটা মনে করি না। তেলেগু ও মালায়েম ইন্ডাস্ট্রি অর্ধেক লোক নিয়ে শুটিং করতে গিয়ে ফিরে এসেছে। সেই জায়গা থেকে বোঝা যাচ্ছে এই অবস্থায় শতভাগ নিরাপত্তা নিশ্চিত করা কঠিন।

এবার কোরাবানি ঈদে কী আপনার নাটক পাওয়া যাচ্ছে?

হ্যাঁ, ঈদে নাটক প্রচার হবে। ঈদের জন্য আগেই বেশকিছু কাজ করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত