শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘পরিণীতা’ ছবি দিয়ে পুরস্কারে ঘর ভরালেন রাজ-শুভশ্রী

আপডেট : ০৫ জুলাই ২০২০, ১৮:৩২

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী অন্যতম। জিৎ, দেবের মতো অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে তিনি একের পর এক সিনেমা করেছেন। বর্তমানে তিনি পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে সংসারে মন দিয়েছেন। তাদের ঘরে বইছে খুশির জোয়ার।

রাজের পরিচালনায় শুভশ্রী অভিনয় করেছিলেন, ‘পরিণীতা’ ছবিতে। স্কুলের মেয়ে থেকে, প্রেম, জীবনের লড়াই সব কিছু সুন্দর করে ফুটিয়ে তুলেছিলেন তিনি। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন ঋত্বিক চক্রবর্তী। ঋত্বিকও বেশ জনপ্রিয় অভিনেতা। দর্শক খুব পছন্দ করেছিল এই ছবি। বক্স অফিসেও হিট ছিল ‘পরিণীতা’।

ছবিটি এবারে সেরা হয়েছে। শুধু সেরা ছবির পুরস্কার নয়। এই অ্যাওয়ার্ড আসর থেকে সেরা অভিনেত্রী হিসাবে পুরস্কৃত হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দর্শক ও বিচারক দুই তরফেই সেরার শিরোপা পেয়েছেন শুভশ্রী। সেরার শিরোপা জেতার পর দর্শকদের ধন্যবাদ ও বিচারকদের প্রতি কৃতজ্ঞতা জানান এই তারকা।

‘পরিণীতা’র জন্য সেরা পরিচালকের পুরস্কার পেলেন রাজ চক্রবর্তী। এছাড়া এই ছবিটি জিতেছে সেরা সংগীত, সেরা গান, সেরা মহিলা প্লেব্যাক গায়িকার পুরস্কার। এমন খুশির দিনে রাজ চক্রবর্তীও দর্শক ও জুরিবোর্ডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন