বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

ভারতে আরও এক জনপ্রিয় অভিনেতার আত্মহত্যা

ভারতে আরও এক জনপ্রিয় অভিনেতার আত্মহত্যা
অভিনেতা সুশীল গৌড়

চারদিকে যেন অবসাদ আর হতাশায় ছেয়ে আছে। প্রতিনিয়তই আসছে আত্মহত্যার খবর। সর্বশেষ বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা নাড়িয়ে দিয়েছে গোটা ভারতকে। এরপর এবার দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা সুশীল গৌড় আত্মহত্যা করেছেন বলে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে। কর্নাটকের মন্দ্যা জেলায় নিজের বাড়িতেই আত্মহত্যা করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩০ বছর।

তবে ঠিক কী কারণে অভিনেতা সুশীল আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তা এখনও জানা যায়নি। অনেকে সুশান্তের মতো এ মৃত্যুকেও খুন বলে দাবি করছেন।

অন্তপুরা নামে একটি দক্ষিণী সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুশীল গৌড়া। তারসহ অভিনেত্রী অমিতা রঙ্গনাথ এদিন সুশীলের মৃত্যুতে বিস্ময় প্রকাশ করেছেন তিনি লিখেছেন, ‘আমি এখনও বিশ্বাস করতে পারছি না যে সুশীল নেই। ও খুবই নরম মনের ছেলে ছিল আর ঠাণ্ডা মাথার, মেজাজ হারাত না কোনোদিনই। এত তাড়াতাড়ি ও চলে গেল শুনে আমি মর্মাহত।’

উল্লেখ্য, গত ১৪ জুন বলিউডের আরেক জনপ্রিয় হিরো সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছিল। মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় পাওয়া যায় অভিনেতাকে। খবরে বলা হয়েছিল, বেশ কিছুদিন অবসাদে ভুগছিলেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কারও সঙ্গেই কথা বলতেন না এ অভিনেতা। ব্যক্তিগত বেশ কিছু সম্পর্ক থাকলেও তার জেরে আত্মহত্যা কিনা তা এখনও নিশ্চিত হতে পারেনি তদন্ত কর্মকর্তারা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত