বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

চাইলেও সব সিনেমার শুটিং শুরু করতে পারবো না

চাইলেও সব সিনেমার শুটিং শুরু করতে পারবো না
চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। ছবি: সংগৃহীত

চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। শুটিং বন্ধ হওয়ার পর থেকে সব তারকার মতো তারও ঘরবন্দি সময় যাচ্ছে। তবে শিগগিরই শুটিংয়ে ফেরার পরিকল্পনা করছেন তিনি। স্বল্প পরিসরে কাজ করা যায় এমন সিনেমা দিয়েই শুরু করতে চান। সার্বিক এই বিষগুলো নিয়ে কথা বললেন বিনোদন প্রতিদিনের সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন মোস্তাফিজ মিঠু।

কেমন আছেন?

শারীরিকভাব সুস্থ আছি। ভালো থাকাটা তো আর আগের মতো নেই।

অনেকদিন পর আবারও অনেকে সিনেমার শুটিংয়ে ফিরছেন। আপনার প্রসঙ্গে জানতে চাই—

খুব বেশি যে সিনেমার শুটিং শুরু হয়েছে তেমন কিন্তু না। কারণ সিনেমার শুটিং মানেই অনেক বড় একটি ইউনিট, সেখানে কাজ শুরু করাটা অনেক প্রস্তুতির বিষয়। আমি এখনও কাজ শুরু করিনি। তবে করবো কয়েদিনের মধ্যে। এখন চাইলেও সব সিনেমার শুটিং শুরু করতে পারবো না। যে সিনেমাগুলোতে কম মানুষ নিয়ে কাজ করা সম্ভব সেগুলোই করবো। আমি চাইলেও এখন ‘ঢাকা ২০৪০’ সিনেমায় শুটিং করতে পারবো না। কারণ এটি অনেক বড় একটি প্রজেক্ট। সেখানে লোকসংখ্যাও বেশি। তাই ছোট ইউনিটের কাজ শুরু করবো।

কিন্তু ছোট ইউনিট হলেও এমন অবস্থায় কাজ করাটা ঝুঁকি মনে হচ্ছে কি-না?

ঝুঁকি তো রয়েছেই। কারণ করোনা ভাইরাসের প্রভাব কিন্তু কমেনি, বরং বাড়ছে। সেই জায়গা থেকে ঝুঁকিটাও বাড়ছে। কিন্তু আমাদের ছোট ইন্ডাস্ট্রি। দীর্ঘদিন শুটিং বন্ধ। সিনেমা হল কবে নাগাদ খুলবে এটি এখনও নিশ্চিত না। এটি এমন একটি বছর যখন ঈদে সিনেমা নিয়ে কোনো হৈচৈ নেই। সবকিছু নিয়ে খারাপ সময় যাচ্ছে আমাদের। কিন্তু টিকে থাকতে হবে এরমধ্যেই। সর্বোচ্চ নিরাপত্তার দিকে খেয়াল রাখতে হবে। এগুলো নিশ্চিত করেই আমি শুটিংয়ে যাবো।

এখন ইন্ডাস্ট্রির পরিস্থিতি কেমন মনে হয়?

সেটিই বললাম। খারাপ সময়ের মধ্যে আছি আমরা। সবার চেষ্টায় আবারও সবকিছু ঠিক হয়ে যাবে সেই প্রত্যাশা করি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত