বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭
২৯ °সে

এবার অমিতাভ ও ছেলে অভিষেক বচ্চন করোনায় আক্রান্ত

এবার অমিতাভ ও ছেলে অভিষেক বচ্চন করোনায় আক্রান্ত
বলিউডের জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন।

এবার করোনায় আক্রান্ত হয়েছেন বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চন এবং ছেলে অভিনেতা অভিষেক বচ্চন। আক্রান্ত হওয়ার পরপর নিজ টুইটার অ্যাকাউন্ট থেকে শনিবার বিষয়টি নিশ্চিত করেন জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন। আর অভিষেক বচ্চনের করোনা পজিটিভের খবর জানায় হিন্দুস্তান টাইমস।

৭৭ বছর বয়সী এই জনপ্রিয় অভিনেতাকে ভর্তি করা হয়েছে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে। টুইট বার্তায় অমিতাভ লিখেছেন, 'আমি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছি। পরিবারের সবাইকে করোনা পরীক্ষা করাতে হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সে অনুসারে সবাই করোনা ভাইরাস পরীক্ষা করেছে। তবে এখনও তাদের ফল আসেনি।'

ভারতীয় গণমাধ্যমে জানা যায়, শনিবার রাতে মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় তাকে। করোনা পরীক্ষার ইতিবাচক ফল আসার পরেই হাসপাতালে ভর্তি করা হয় বলিউড শাহেন শাহকে।

জানা যায়, করোনা ভাইরাসের লকডাউনের এই গোটা সময়টাই নিজ বাড়িতেই ছিলেন অমিতাভ। ঘরে বসেই একটি ভিডিও শ্যুটে কাজ করেছিলেন। অয়ন মুখোপাধ্যায়ের ছবি 'ব্রহ্মাস্ত্র' নিয়ে কাজ করছিলেন অমিতাভ। এখানে তার সঙ্গে কাজ করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। করোনায় ভারতের সরকারি বিধি অনুযায়ী শ্যুটিংয়ে যেতে নিষেধ করা হয়েছে তাকে।

ইত্তেফাক/আরআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত