বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

‘আরো একবার আমার হূদয় ভাঙলো’

‘আরো একবার আমার হূদয় ভাঙলো’
বলিউড তারকা কৃতি শ্যানন। ফাইল ছবি

সম্প্রতি মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘দিল বেচারা’। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তার ভক্তরা এই ছবিতে যেন শেষবারের মতো জীবন্তভাবে দেখছেন। ছবিটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই রেকর্ড গড়েছে। এবার ছবি ও সুশান্ত সম্পর্কে একটি আবেগঘন পোস্ট করলেন কৃতি শ্যানন।

‘রাবতা’ ছবির শুটিংয়ের সময় কৃতির সঙ্গে সুশান্তের সম্পর্ক ছিল বলে শোনা যায়। যদিও সে কথা কোনোদিনই প্রকাশ্যে বলেননি সুশান্ত বা কৃতি কেউই। কৃতি একটি ভিডিও পোস্ট করে ক্যাপশনে লিখছেন, ‘এটা সরি নয়। আরো একবার আমার হূদয় ভাঙলো।’ দিল বেচারা ছবিতে সুশান্তের চরিত্রটির নাম ম্যানি। কৃতি লিখছেন, ‘ম্যানির মধ্যে আমি বারবার তোমাকে জীবন্ত দেখলাম। আমি ভালোভাবে জানি এই চরিত্রটির মধ্যে ঠিক কোন কোন জায়গায় বাস্তবের তুমি রয়েছো। আর সবসময়ের মতো তোমার নিস্তব্ধতাই সবচেয়ে বিস্ময়কর।

যে জায়গাগুলোতে তুমি কিছুই না বলে আসলে অনেককিছু বলে দিয়েছো।’ ছবির পরিচালক মুকেশ ছাব্রাকে ট্যাগ করে কৃতি লিখছেন, ‘আমরা যা ভেবেছিলাম তার থেকে এই ছবি তোমার কাছে যে অনেক বেশি অর্থপূর্ণ তা আমি জানি। তোমার প্রথম ছবিতেই আমাদের অনুভূতিগুলো তুমি উজ্জীবিত করেছো। তোমায় এবং সঞ্জনা সংঘিকে আগামীর জন্য অনেক শুভেচ্ছা।’ ‘দিল বেচারা’ নিয়ে প্রতিক্রিয়ায় এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া ভরিয়ে দিয়েছেন সুশান্তের ভক্তরা। আর আরো বড় বিষয় হলো—এই মুহূর্তে দেশের সব থেকে বড় ট্রেন্ডগুলোর মধ্যে শীর্ষে রয়েছে সুশান্ত অভিনীত শেষ ছবিটি।

ইত্তেফাক/এসআই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত