বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

শিল্পীদের পাশে এক অনন্য উদাহরণ তৈরি করলেন অনন্ত-বর্ষা

শিল্পীদের পাশে এক অনন্য উদাহরণ তৈরি করলেন অনন্ত-বর্ষা
ছবি: সংগৃহীত

করোনাকালীন চলচ্চিত্র টিভি বা সংগীতে এই অস্থিরতার সময়ে অন্য এক অনন্ত-বর্ষা নতুনভাবেই ধরা দিয়েছেন দর্শকদের কাছে। আলোচনা বা নানারকম তর্কেও যেমন থেকেছেন তেমনি অসহায় তারকাদের পাশে থেকে কাজ করেছেন প্রতিনিয়ত। হয়েছেন প্রশংসিত। যেখানে অধিকাংশ তারকাই হাত-পা গুটিয়ে ঘরে বসেছিলেন সেখানে সবচেয়ে সরব এবং মানবকল্যাণে দেখা গিয়েছে অনন্ত-বর্ষাকে।

অনন্ত বলেন, ‘গত ঈদের আগে থেকেই তো পুরো ইন্ডাস্ট্রি থমকে আছে। চলচ্চিত্রের প্রতি প্রেম থেকেই আমার এই ইন্ডাস্ট্রিতে সম্পৃক্ত হওয়া। নয়তো এখান থেকে একটা পয়সা নেওয়ার তো কোনো প্রশ্নই আসে না আমার। তাই আল্লাহপাক নিশ্চয় অসহায় এই শিল্পী-কর্মীদের পাশে দাঁড়ানোর জন্যই আমাকে সম্পৃক্ত করেছেন।’

উল্লেখ্য, করোনা সঙ্কটের একেবারে শুরু থেকেই প্রায় নিয়মিত শিল্পীদের বিভিন্নরকম সাহায্য-সহযোগিতায় পাশে দাঁড়িয়েছেন তিনি। এমনকি একাধিক শিল্পীকে দিয়েছেন সাইনিং মানি। এই বৈশ্বিক সঙ্কট কেটে গেলে নতুনভাবে সিনেমা শুরু করবেন তাদের জন্য।’

অন্যদিকে, অনন্ত জলিলের সহধর্মিণী চিত্রনায়িকা বর্ষা একেবারেই নতুন পরিচয়ে ধরা দিয়েছেন এই করোনাকালে। একইসঙ্গে ইউটিউবার ও উপস্থাপক হিসেবে দর্শকরা তাকে পেয়েছেন নতুনভাবে। নিজের ইউটিউব চ্যানেলে নিয়মিত বিভিন্ন রান্নার রেসিপি থেকে শুরু করে নানা ধরনের কন্টেন্ট প্রকাশ করছেন। একইসঙ্গে ‘মানুষ মানুষের জন্য’ শিরোনামের নতুন একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। যা এরই ভেতরে ভার্চুয়াল দুনিয়ায় সাড়া ফেলেছে।

অন্যদিকে, অনন্ত জলিলের একটি ভিডিও স্টেটমেন্ট প্রায় ৭ মিলিয়ন দর্শক ভিউ হয়েছে। যা এক অনন্য রেকর্ড। ঈদ অনুষ্ঠানেও সরব থেকেছেন দু’জন।

বর্ষার কথায়, ‘মানুষের ভালোবাসাতেই তো আমরা আজ। তাই তাদের জন্য যেকোনো বিনোদনে সম্পৃক্ত থাকতেই এই কাজগুলো করা। এটা আমাদের সামাজিক দায়িত্ব মনে করি।’ উল্লেখ্য, ঈদ পরবর্তী সময়ে আরো কিছু চমক নিয়ে আসবে অনন্ত-বর্ষা জুটি। পাশাপাশি শিল্পী সমিতির এই সঙ্কটকালে সবাই একসঙ্গে কাজ করার প্রত্যাশা জানিয়েছেন সকলের প্রতি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত