বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাস্তবের প্রেমিক-প্রেমিকা এবার সিনেমায়

আপডেট : ০২ আগস্ট ২০২০, ১৬:০৪

কলকাতার শোবিজে আলোচিত জুটি তারা৷ তাদের প্রেমকাহিনী সবার মুখে মুখে। অপেক্ষা ছিলো কখন তাদের বড় পর্দায় দেখা যাবে। সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে। সিনেমায় জুটি বেঁধে হাজির হতে যাচ্ছেন অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন। তাদের সিনেমার পরিচাকলক রাজা চন্দ। ছবিটির নাম ‘ম্যাজিক’।

এই ছবিতে দর্শকদের জন্য আরও একটা সারপ্রাইজ হলো অভিনেত্রী পায়েল সরকারের চরিত্রটি। অতঃপর সবমিলিয়ে সিনেদর্শকদের যে একটা আলাদা কৌতূহল তো থেকেই যায় এই সিনেমাকে ঘিরে, তা বলাই বাহুল্য!

কীরকম হতে চলেছে এই ছবির গল্প? জানালেন পরিচালক রাজা চন্দ। সিনেমার গল্প ইন্দ্রজিৎ ও কৃতী- এই দুই চরিত্রকে ঘিরে। জুনিয়র ডিজাইনার ইন্দ্রজিতের কথা বলার ভঙ্গিতে মুগ্ধ হয় তারই সিনিয়র কৃতী। সে পেশায় একজন ডিজাইনার। সেই রেশ ধরেই কৃতী প্রেমে পড়ে যায় ইন্দ্রের। কিন্তু এই ছেলেটির মধ্যে আরও একটি প্রতিভা রয়েছে। সে ম্যাজিক দেখাতে পারে। চারিদিকের জিনিসপত্র দিয়ে সাধারণ ম্যাজিক দেখানো ছাড়াও সে রীতমতো পারফর্ম করে স্টেজে। এভাবেই এগিয়েছে ছবির গল্প।

পরিস্থিতি ঠিক থাকলে ৬ আগস্টেই শুরু হয়ে যাবে শুটিং। লোকেশন কলকাতা এবং শহরতলীর বেশ কিছু এলাকা। সংগীতের দায়িত্ব স্যাভি এবং ডাব্বুর ওপর।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন