বেটা ভার্সন
আজকের পত্রিকাই-পেপার ঢাকা শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭
৩০ °সে

টিভিতে সোমবার দেখা যাবে শুভ-নুসরাতের ‘ধ্যাততেরিকি’

টিভিতে সোমবার দেখা যাবে শুভ-নুসরাতের ‘ধ্যাততেরিকি’
আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। ছবি: সংগৃহীত

ঈদে পুরোনো ছবির দর্শক থাকলেও নতুন ছবি টিভিতে দেখার জন্য অনেকে অপেক্ষায় থাকেন। দর্শকের কথা চিন্তা করে এনটিভিতে এবারের ঈদে বেশ কয়েকটি চলচ্চিত্রের ওয়ার্ল্ড প্রিমিয়ার হচ্ছে। এরই ধারাবাহিকতায় আগামীকাল সোমবার দুপুর ২টা ৩০ মিনিটে ‘ধ্যাততেরিকি’ নিয়ে হাজির হচ্ছেন শুভ-ফারিয়া।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেকের মতো এনটিভি আমারও প্রিয় চ্যানেল। এ চ্যানেল থেকে যখন ছবিটি ওয়ার্ল্ড প্রিমিয়ার করার প্রস্তাব দেওয়া হলো, তখনই আমি রাজি হয়ে যাই। আমার মনে হয়েছে, এনটিভির মতো চ্যানেলে ছবিটি প্রচার হলে ভালো হয়।’

২০১৭ সালের পয়লা বৈশাখে দেশের ৯২টি সিনেমা হলে মুক্তি পায় এবং দর্শকপ্রিয়তা পায় চলচ্চিত্রটি। এটি পরিচালনা করেন শামীম আহমেদ রনি।

রনি বলেন, ‘সিনেমা হলে ছবিটি দেখে দর্শক পছন্দ করেছেন। তাঁদের অনেক ধন্যবাদ। সবার প্রশংসা আমার অনুপ্রেরণা হয়ে কাজ করেছে। বর্তমানে নতুন নতুন চলচ্চিত্র নির্মাণ করছি। আমার অনেক ভালো লাগছে, এ ছবিটি এনটিভির মতো চ্যানেলে ওয়ার্ল্ড প্রিমিয়ার হচ্ছে। আশা করি, সব শ্রেণির দর্শক ছবিটি পছন্দ করবেন।’

‘ধ্যাততেরিকি’ ছবিতে আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া ছাড়াও অভিনয় করেছেন রোশান, ফারিন, রজতাভ দত্ত, সাদেক বাচ্চু, সুষমা সরকার প্রমুখ।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত