বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘২৫ ফেব্রুয়ারি থানায় জানিয়েছিলাম ছেলে বিপদে আছে’

আপডেট : ০৪ আগস্ট ২০২০, ০৮:৪৯

ছেলে বিপদের মধ্যে আছে। চলতি বছরের গোড়ার দিকেই এমন আভাস পেয়েছিলেন বাবা। হাত গুটিয়ে বসে থাকেননি। গত ২৫ ফেব্রুয়ারি বান্দ্রা থানায় জানিয়েও ছিলেন নিজের আশঙ্কার কথা। কিন্তু পুলিশ কোনও পদক্ষেপ করেনি। নতুন ভিডিও পোস্ট করে এমনই বিস্ফোরক দাবি করলেন সুশান্ত সিং রাজপুতের বাবা।

যত দিন যাচ্ছে, ততই জটিল হচ্ছে সুশান্তের মৃত্যুর তদন্ত। এবার তার বাবা কেকে সিংয়ের নতুন মন্তব্যে নতুন করে বিতর্ক দানা বাঁধল।

ভিডিওতে তিনি বলেন, ‌‌‘২৫ ফেব্রুয়ারি বান্দ্রা থানায় জানিয়েছিলাম, আমার ছেলে বিপদের মধ্যে রয়েছে। কিন্তু পুলিশ তখন কিছুই করেনি। তারপর তো ১৪ জুন ওকে হারালাম। ৪০ দিনের বেশি সময় পেরিয়ে গেল। এখনও কিছু করল না।’

এরপরই বিহার সরকারের কাছে অনুরোধ জানিয়েছেন, যাতে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হয়। এখানেই থামেননি কেকে সিং। আরও একবার সুশান্ত মৃত্যুতে আপাতত ‘মূল অভিযুক্ত’ হিসেবে উঠে আসা রিয়া চক্রবর্তীকে ফের কাঠগড়ায় দাঁড় করান তিনি। তাঁর দাবি, বিহার পুলিশ রিয়াকে বয়ান রেকর্ড করার চেষ্টা করলেও কোনওরকম সহযোগিতা করেননি সুশান্তের বান্ধবী।

এদিকে, বিহার পুলিশের তদন্তকারী আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠানো নিয়ে প্রশ্ন করা হলে BMC-র দিকেই পুরো বিষয়টি ঠেলে দেন মুম্বইয়ের সিপি। তবে পরে মুম্বই পুলিশের তরফে বলা হয়, পাটনার এসএসপির অনুরোধ মতো এসপি বিনয় তিওয়ারির থাকার সমস্ত ব্যবস্থাই করা হয়েছিল। তদন্তে সহায়তার জন্য একটি গাড়িরও বন্দোবস্ত করা হয়। তবে বিনয় তিওয়ারিকে ‘অকারণে’ কোয়ারেন্টাইন করার তীব্র প্রতিবাদ জানিয়েছে বিহার পুলিশ।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন