সুশান্তের সঙ্গে তার মায়ের ছবিও সযত্নে রেখে দিয়েছেন অঙ্কিতা!

সুশান্তের সঙ্গে তার মায়ের ছবিও সযত্নে রেখে দিয়েছেন অঙ্কিতা!
ছবি: সংগৃহীত

শুধু সুশান্ত নয় সযত্নে অভিনেতা মা ঊষা সিং রাজপুতের ছবিও রেখে দিয়েছেন। সম্প্রতি হাতে সুশান্তের মা ঊষা সিং রাজপুতের ছবি নিয়ে তা সোশ্যাল মিডিয়াতে এমনই ছবি পোস্ট করেছেন অঙ্কিতা লোখান্ডে। ক্যাপশানে লিখেছেন, ‘আশাকরি তোমরা দুজনেই এখন একসঙ্গে আছো?’ হ্যাজট্যাগে দিয়েছেন #warriors4ssr। তার এই পোস্ট দেখে অঙ্কিতাকে বাস্তবের ‘পরিণীতা’ বলে মন্তব্য করেছেন কিছু নেটিজেন।

অঙ্কিতার এই পোস্টের নিচে কমেন্ট করতে দেখা গিয়েছে সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিকে। শ্বেতা লিখেছেন, ‘হ্যাঁ, ওরা একসঙ্গেই আছে। ভালোবাসা রইল বেবি। নিজেকে শক্ত করো। সুশান্ত বিচার না পাওয়া পর্যন্ত আমাদের লড়তে হবে।’

পাল্টা উত্তরে শ্বেতার সঙ্গে সহমত প্রকাশ করে অঙ্কিতা লিখেছেন 'হ্যাঁ দি'। অঙ্কিতার পোস্টে কমেন্ট করতে দেখা গিয়েছে সুশান্তের ভাগ্নী মল্লিকাকে।

সুশান্তের মৃত্যুর পর ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। ছুটে গিয়েছিলেন সুশান্তের পরিবারের সদস্যদের দেখা করতে। তবে থাকেননি সুশান্তের শেষকৃত্যের অনুষ্ঠানে।

সে প্রসঙ্গে অঙ্কিতা লোখান্ডে বলেন, ‘আমার পক্ষে ওই অবস্থায় সুশান্তকে দেখা সম্ভব ছিল না। আমি জানি ওই অবস্থায় সুশান্তকে দেখলে আমি সারা জীবন এটা থেকে বের হতে পারতাম না। আমাকে তো বাঁচতে হবে। তাই শুধু ওর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। কারণ, ওখানে বাবা, ছিলেন, দিদিরা ছিলেন, তাঁরা কী ঠিক আছেন কিনা দেখা আমার কর্তব্য।’

সম্প্রতি সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি লেখেন, ‘আমরা জিতবই, ভালোবাসা রইল ভাই। ঈশ্বর আমাদের সঙ্গে রয়েছেন।’

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত