মৃত্যুর পর দিশার মরদেহ উদ্ধার নিয়ে রহস্যজনক জল্পনা

মৃত্যুর পর দিশার মরদেহ উদ্ধার নিয়ে রহস্যজনক জল্পনা
দিশা সালিয়ান ছবি: সংগৃহীত

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত রাজপুত সিংহের সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর পর মরদেহ উদ্ধার হয়েছিল। দিশার ময়নাতদন্তের রিপোর্টের বরাত দিয়ে এমন খবর প্রকাশ করেছে সর্বভারতীয় সংবাদ সংস্থা। এ নিয়ে শুরু হয়েছে রহস্যজনক জল্পনা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মৃত্যুর পর দিশার নগ্ন মরদেহ উদ্ধার হয়। আর এ তথ্যের সমর্থনে দিশার ময়নাতদন্তের রিপোর্টের কিছু অংশ ভাইরালও হয়ে পড়ে। আর এরপরই নেটিজেনদের একটি অংশ প্রশ্ন তুলেন যে, নগ্ন দেহ উদ্ধার হওয়ার পরও কীভাবে এটাকে আত্মহত্যা বলা হচ্ছে।

মুম্বাই মিররকে দেয়া সাক্ষাৎকারে এক পুলিশ কর্মকর্তা জানান, দিশার নগ্ন মরদেহ উদ্ধার করা হয়নি। উদ্ধারের সময় মরদেহে কাপড় পরানো ছিল।

এদিকে মৃত দিশার বাবা সতীশ সালিয়ান এক সাক্ষাৎকারে বলেন, সাংবাদ মাধ্যমের বাক-স্বাধীনতার অর্থ এই নয় যে ইচ্ছেমতো যা খুশি তা বলা।

আমাদের ব্যক্তিগত জীবনে হস্তক্ষেপ করবেন না। পুলিশ যা বলার তাই বলে দিয়েছে। এমনকি ময়নাতদন্তের রিপোর্ট আমাকে দেখানো হয়েছে। দিশা অন্তঃসত্ত্বা ছিল না। এমনকি তাকে ধর্ষণও করা হয়নি। তার শরীরে কোনো অস্বাভাবিক আঘাতও পাওয়া যায়নি। মুম্বাই পুলিশের ওপর আমাদের ভরসা রয়েছে। এখন মরা মেয়ের সম্মানহানির চেষ্টা চলছে। সূত্র- জি নিউজ।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত