সুশান্তের মৃত্যু, আজ ফের ইডির জিজ্ঞাসাবাদের মুখে রিয়া চক্রবর্তী

সুশান্তের মৃত্যু, আজ ফের ইডির জিজ্ঞাসাবাদের মুখে রিয়া চক্রবর্তী
সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় কোনওভাবেই তার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর উপর থেকে নজর সরছে না তদন্তকারীদের। আজ সোমবার ফের রিয়াকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ডাকা হল তার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকেও। বেলা ১১টা নাগাদ মুম্বাইয়ের ইডি দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

বলিউডের প্রতিভাবান অভিনেতার মৃত্যুর পর থেকে তদন্তকারীদের সন্দেহের তিরে তার বান্ধবী রিয়া চক্রবর্তী। তার সঙ্গে মনোমালিন্যের কয়েকদিন পরই সুশান্তের এই পরিণতি হওয়ায় রিয়াকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়। সুশান্তের বাবা অভিযোগ করেছিলেন যে ছেলের কোটি কোটি টাকা নয়ছয় করেছেন প্রাক্তন প্রেমিকা রিয়া। এই অভিযোগের ভিত্তিতে তার তদন্তেই একাধিকবার রিয়াকে ইডি জেরার মুখে পড়তে হয়েছে। নিজের মতো করে নানা জবাব দিয়ে তিনি বারবার বোঝানোর চেষ্টা করেছেন যে সুশান্তের সঙ্গে তার অর্থের কোনও সম্পর্ক ছিল না। কিন্তু রিয়ার জবাবে একেবারেই সন্তুষ্ট নন তদন্তকারীরা। সুশান্তের অ্যাকাউন্টের ১৫ কোটি টাকার হিসেব তারা চান রিয়ার থেকে। তাই আজ ফের ডাকা হয়েছে বাঙালি অভিনেত্রীকে।

শুক্রবার দীর্ঘক্ষণ ধরে রিয়াকে জেরা করেন ইডি কর্মকর্তারা। সেই জেরায় তিনি অনেক কিছুই মনে করতে পারছিলেন না বলে জবাব দিচ্ছিলেন। তাতেই সন্দেহ বাড়ে তদন্তকারীদের। পরেরদিন শনিবার টানা ১৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় রিয়ার ভাইকে। তাতেও সন্তুষ্ট হননি ইডি কর্তারা। তাই সোমবার ফের নথিপত্র নিয়ে বেলা ১১টা নাগাদ রিয়াকে ডেকে পাঠানো হয়েছে। অভিনেত্রীর পাশাপাশি জেরা চলতে পারে তার বাবা, ভাইকেও।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত