সালমান ভক্তদের জন্য সুখবর!

সালমান ভক্তদের জন্য সুখবর!
বলিউড সুপাস্টার সালমান খান। ছবি: সংগৃহীত

লকডাউন শুরু হওযার আগে থেকেই পানভেলের ফার্মহাউসে ছিলেন সালমান খান। এতগুলো দিন সেখানেই কাটিয়েছেন পরিবার ও বন্ধু-বান্ধবদের সঙ্গে। সেখান থেকেই পৌঁছে দিয়েছেন করোনা পরিস্থিতির ত্রাণ সামগ্রী। নিজস্ব জিমে ঘাম ঝরিয়েছেন। ঝড়-বৃষ্টিতে বিধ্বস্ত ফার্ম হাউসের চারপাশ পরিষ্কার করেছেন। তৈরি করেছেন দু’টি মিউজিক ভিডিও ‘প্যায়ার করোনা’ এবং ‘ভাই ভাই’।

‘প্যায়ার করোনা’-এ সলমন খানকে সঙ্গত দিয়েছেন ঘনিষ্ঠ বান্ধবী জ্যাকলিন ফার্নান্ডেজ। এরই মাঝে আবার ট্রাক্টর নিয়ে মাঠে নেমে পড়েছিলেন। রোপণ করেছিলেন ধানের চারা গাছ। সেখানেই আবার রাখিবন্ধন উৎসবও পালন করেছিলেন। সবই তো ঠিক ছিল। জীবন চলছিল নিজস্ব ছন্দে। সোমবার রাতে আবার মুম্বাই ফিরে এলেন কেন সলমন খান? এই প্রশ্নেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

সোমবার শুধু মুম্বাই ফিরেই ক্ষান্ত হননি সালমান খান। মাঝরাতে তাকে মেহবুব স্টুডিওর বাইরেও দেখা গিয়েছিল। এরপরই বি-টাউনে শুরু হয়ে যায় গুঞ্জন। তাহলে কি ফের শুটিং শুরুর তোড়জোড় করছেন বলিউডের সুলতান? সালমান খানের আগামীর তালিকায় রয়েছে ‘রাধে ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’, ‘কভি ইদ কভি দিওয়ালি’ এবং টাইগার সিরিজের তৃতীয় ছবি।

এর মধ্যেই পানভেলের ফার্মহাউসের কৃষিকাজের ভিডিও শেয়ার করে রিয়্যালিটি শো ‘বিগ বস’-এর নতুন মরুশুমের ঘোষণা করে দিয়েছেন সলমন খান। বি-টাউনে গুঞ্জন, নতুন এই মরশুমের কাজও আগে শুরু করতে পারেন সলমন খান। তারই মধ্যে ঘোষিত হয়ে গেল সলমনের আরও একটি ছবির কথা।

এদিনই সিনেমা বিশ্লেষক তরণ আদর্শ টুইট করে জানান, ‘কিক ২’ ছবির স্ক্রিপ্ট তৈরি। কাস্টিংও চূড়ান্ত হয়ে গিয়েছে।প্রথম ছবির মতোই এখানেও দাবাং খানের বিপরীতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকেই। এছাড়াও এই সিক্যুয়েলের জন্য পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালা ফের বেছে নিয়েছেন রণদীপ হুডা এবং নওয়াজউদ্দিন সিদ্দিকিকেই। সূত্র: সংবাদ প্রতিদিন।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত