আলিয়ার সিনেমা বয়কটের দাবি!

আলিয়ার সিনেমা বয়কটের দাবি!
বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

মহেশ ভাট পরিচালিত ‘সড়ক ২’ মুক্তি পাবে ২৮ অগস্ট। এর আগে সম্প্রতি প্রকাশ পেলো এই ছবির দ্বিতীয় পোস্টার। আর এই পোস্টার মুক্তি পাওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় মারাত্মক ট্রোলিং শুরু হয় আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুরকে নিয়ে। হটস্টারে মুক্তি পাবে এই সিনেমা। এরমধ্যে স্টারকিড নিয়ে আবারো সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে বিতর্ক আলোচনা। এদিন পোস্টার প্রকাশ্যে অনেকেই এই সিনেমা বয়কটের কথা বলছেন।

এটাই ‘সড়ক ২’ বয়কট করার আসল সময় বলা হয় এমন কথাও। নেটিজেনরা সবাইকে অনুরোধ করতে থাকেন এই প্রতিবাদে এগিয়ে আসতে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেপোটিজম ইস্যুতে উত্তাল সোশ্যাল মিডিয়া। ইতোমধ্যে সুশান্তের মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশ তলব করেছিল মহেশ ভাটকে। তার বয়ান রেকর্ড করা হয়েছে।

বয়ান রেকর্ডের দিন সান্তাক্রুজ পুলিশ স্টেশনে আগ্নেয়াস্ত্র নিয়ে প্রবেশ করেছিলেন মহেশ। এমন একটি ভিডিও ছড়িয়ে পড়তেই ফের বিতর্কের মুখে পড়েন মহেশ।সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের এই অন্ধকার দিক সামনে উঠে আসে। নেটিজেনরা বয়কট করার বার্তা দেন স্টারকিডদের। যার মধ্যে সবচেয়ে বেশি খোঁচা দেওয়া হয় আলিয়া ভাটকে। আলিয়া তাই ট্রোল এড়াতে কমেন্ট ব্লক করে রাখছেন।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত