অনুশকার বেবি-বাম্পের ছবিতে কোহলির সুখমাখা প্রতিক্রিয়া

অনুশকার বেবি-বাম্পের ছবিতে কোহলির সুখমাখা প্রতিক্রিয়া
আনুশকা শর্মা ও বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

মা হতে চলেছেন অনুশকা শর্মা। গত আগস্টের শেষের দিকেই বিরাট কোহলি ও স্ত্রী অনুশকা শর্মা সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি শেয়ার করে এই খবর জানিয়েছিলেন। রবিবার অনুশকা তার একটি ছবি শেয়ার করেছেন। বেবি-বাম্প দেখিয়ে সমুদ্রের ধারে ঘুরে বেড়ানোর তার এই ছবি নিমেষে নজর কেড়েছে নেটপাড়ার বাসিন্দাদের। মুহূর্তে ছবি ভাইরাল। তবে সেই ছবিতে স্বামী বিরাট কোহলির কমেন্টই বাজিমাত করেছে তা এককথায় বলা যায়।

অনুশকা তার বেবি-বাম্পের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘এর চেয়ে বড় সত্যি আর হতে পারে না, নিজের শরীরের ভিতর একটা প্রাণের জন্ম হতে দেখা...।’

অনুশকার এই ছবিতে বিরাট কোহলি কমেন্ট করেছেন, ‘একটা ফ্রেমেই আমার গোটা বিশ্ব’। বিরাটের এমন মন্তব্যে মন কেড়েছে ফ্যানেদের। সন্তানসম্ভবা স্ত্রীর ছবিতে এমন সুন্দর কমেন্ট সত্যিই অনবদ্য ও নজিরবিহীন বলে মত সোশ্যাল মিডিয়ার একাংশের।

গত ২৭ অগস্ট সোশ্যাল মিডিয়ায় প্রেগন্যান্ট হওয়ার খবর জানিয়েছিলেন অনুশকা এবং বিরাট কোহলি। সঙ্গে অনুশকার বেবি বাম্পের ছবিও শেয়ার করেছিলেন তারা। পোস্টে লিখেছিলেন, ‘অ্যান্ড দেন, উই ওয়্যার থ্রি! অ্যারাইভিং জানুয়ারি ২০২১।’ তার পরেই শুরু হয়ে যায় শুভেচ্ছার বন্যা। আইপিএল-এর জন্য বিরাট এখন দুবাইয়ে। সেপ্টেম্বরের ১৯ তারিখ থেকে শুরু হবে টুর্নামেন্ট। অনুষ্কাও আপাতত স্বামীর সঙ্গে দুবাইয়ে রয়েছেন।

ইত্তেফাক/বিএএফ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত