তদন্তে আরো জড়িয়ে যাচ্ছেন রিয়া

তদন্তে আরো জড়িয়ে যাচ্ছেন রিয়া
রিয়া চক্রবর্তী [ছবি: ইন্ডিয়া টুডে]

শেষ পর্যন্ত জামিন পেলেন না রিয়া চক্রবর্তী। বাইকুল্লা জেলের একটি সলিটারি সেলই আপাতত ঠিকানা তার। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার জেরে গ্রেফতার করা হয়েছে তার প্রাক্তন প্রেমিকা এই অভিনেত্রীকে।

গতকাল জামিনের আবেদনের শুনানির সময়ে রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে জানান, নারকোটিক্স কন্ট্রোল বুরো (এনসিবি) আইন ভেঙে কোনো মহিলা অফিসারের উপস্থিতি ছাড়াই রিয়াকে মঙ্গলবার টানা ৮ ঘণ্টা জেরা করেন। যার পরেই গ্রেফতার করা হয় তাকে। রিয়াকে সেদিন তার আইনজীবীর সঙ্গেও যোগাযোগ করতে দেওয়া হয়নি। মানসিক চাপ দিয়ে স্বীকারোক্তি আদায় করেছে এনসিবি। তার মক্কেল নির্দোষ।

জামিনের বিরোধিতা করে সরকারি কৌঁসুলি দাবি করেন, রিয়ার সঙ্গে বহু নামজাদা ব্যক্তির ঘনিষ্ঠতা আছে। ফলে জামিন দিলে তিনি বেরিয়ে তথ্য-প্রমাণ লোপাট করে দিতে পারেন। যা শুনে রিয়ার জামিনের আবেদন খারিজ করে দেন বিচারক জি বি গুরাও। একইসঙ্গে খারিজ করা হয় এই মামলায় গ্রেফতার হওয়া রিয়ার ভাই শৌভিক ও আরো ৪ জনের জামিনের আর্জি।

মঙ্গলবার গ্রেফতার হওয়ার পরেই দায়রা আদালতে জামিনের আবেদন করেন রিয়া-শৌভিক। আর্জি খারিজ করে তাদের ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়। আইনজীবী মানশিন্ডে আরো জানান, রিয়াসহ ৬ জনের জামিনের আবেদন নিয়ে আগামী সপ্তাহে হাইকোর্টে যেতে পারেন তারা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত