মাদক মামলায় জেরার মুখে দীপিকা ও শ্রদ্ধা কাপুর

মাদক মামলায় জেরার মুখে দীপিকা ও শ্রদ্ধা কাপুর
বামে শ্রদ্ধা কাপুর এবং ডানে দীপিকা পাড়ুকোন।

মাদক মামলায় মুম্বাইয়ের নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে । মাদক মামলায় জেরার মুখোমুখি হতে শনিবার সকালে মুম্বাইয়ের এনসিবি দফতরে পৌঁছান বলিউড অভিনেত্রী দীপিকা । এদিকে আরেক বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরও এনসিবি অফিসে পৌঁছেছেন বলে জানা গেছে।

এদিন মাদক মামলায় দীপিকা ও শ্রদ্ধা কাপুরসহ মোট তিনজন অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে। সুশান্ত সিংহ রাজপুতের হত্যার তদন্তে যে মাদক চক্র ধরা পড়ে, তাতে দীপিকা ও শ্রদ্ধা কাপুরের নামও উঠে এসেছে।

গত ১৪ জুন মুম্বাইয়ের নিজ থেকে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করা হয়। তখন পুলিশ জানায়, আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত। কিন্তু পরে আত্মহত্যার প্ররোচণা দেওয়ার অভিযোগে সুশান্তের পরিবারের পক্ষ থেকে তার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা করা হয়। ওই মামলার তদন্ত করার সময় পুলিশ এই মাদক চক্রের সঙ্গে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের যোগসাজশ খুঁজে পায়। মাদক মামলায় ইতোমধ্যে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী গ্রেফতার হয়েছেন। যদিও তিনি তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করেছেন।

ইত্তেফাক/এআর

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত