মাদক নেওয়ার ব্যাপারে দীপিকার সরল স্বীকারোক্তি!

মাদক নেওয়ার ব্যাপারে দীপিকার সরল স্বীকারোক্তি!
দীপিকা

বলিউডে এখন সকলেই তটস্থ মাদক কাণ্ড নিয়ে! একের পর এক শীর্ষ তারকাদের নাম বেরিয়ে আসছে! অবশেষে অফিশিয়াল জবানবন্দিতে দীপিকা স্বীকার করলেন যে, তিনি এক সময় মাদক নিতেন।

এদিকে মজার তথ্য হলো দীপিকার স্বামী বলিউড হিরো রণবীর মিডিয়াকে জানান, সে জানতেন না যে, দীপিকা মাদক নিতেন! এ নিয়েও মুখরোচক আলোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

উল্লেখ্য, মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ভারতের নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে গতকাল সকালেই পৌঁছান অভিনেত্রী দীপিকা পাডুকোন। সুশান্ত সিংহ রাজপুতের হত্যার তদন্তে বলিউডের তারকাদের মাদক সংশ্লিষ্টতার বিষয়টি উঠে আসে। এতে দীপিকার নামও উঠে এসেছে। তার জন্য অভিনেত্রীকে সমন পাঠিয়েছিল এনসিবি।

অবশেষে নির্ধারিত সময়ের আগেই এনসিবির নির্দিষ্ট গেস্ট হাউসে পৌঁছালেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। সেখানে জেরা করা হয় এই অভিনেত্রীকে। সেখানে মাদকে সংশ্লিষ্ট থাকার কথা স্বীকার করেছেন দীপিকা। ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, দীপিকা অফিসারদের জানিয়েছেন, ড্রাগ নিয়ে কথা চলছিল হোয়াটসঅ্যাপে। তিনি আরো জানিয়েছেন, এক সময় তিনি মাদক নিতেন।

এদিনই আরো দুই অভিনেত্রী সারা ও শ্রদ্ধাকেও তলব করা হয়। তবে জানা গিয়েছে, এনসিবির কাছে সময় চেয়েছেন সারা আলী খান। তবে শ্রদ্ধা কাপুর এদিন দুপুর সাড়ে ১২টায় পৌঁছান বলে জানা গেছে।

এদিকে, গত শুক্রবার প্রায় ৭ ঘণ্টা জেরা করা হয় দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকেও। তাকে গতকালও ফের ডাকা হয়। শোনা যাচ্ছে, দীপিকা আর করিশ্মাকে মুখোমুখি বসিয়ে জেরা করেছে এনসিবি।

ইত্তেফাক/জেডএইচ

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত