শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বলিউডে মাদককাণ্ড: এনসিবির জিজ্ঞাসাবাদে কেঁদে ফেলেন দীপিকা!

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৮

মাদককাণ্ডে শনিবারই বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে টানা সাড়ে ৫ ঘণ্টা জেরা করেছে এনসিবি। লাগাতার জেরার মুখে প্রায় ৩ বার কেঁদে ফেলেন দীপিকা। ভারতীয় গণমাধ্যমকে জি নিউজ এক প্রতিবেদন এ তথ্য জানায়।

প্রকাশিত প্রতিবেদন বলা হয়, শনিবার দীপিকা ও তার ম্যানেজারকে একসঙ্গে বসিয়ে জেরা করে এনসিবি। দীপিকা যখন কাঁদতে শুরু করেন, তখন তাকে এনসিবির কর্মকর্তারা জানিয়েদেন, এখানে কান্নাকাটি করে এখানে ‘চিড়ে ভিজবে না’। এখানে ইমোশন নিয়ে খেলার চেষ্টা করবেন না। যা জিজ্ঞেসা করা হবে ‘সত্যি কথা বলবেন’ বলেও দীপিকাকে সাফ জানান তারা।

এদিকে শনিবারই জানা গিয়েছিল, মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট’র কথা এনসিবি’র জেরার মুখে মেনে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। যে হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন দীপিকাই ছিলেন বলে জানিয়েছেন তার ম্যানেজার কারিশমা প্রকাশ।

এর আগে ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে দীপিকায় যে হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে এসেছিল, তাতে অভিনেত্রীকে ‘মাল’, ‘হাশ’, ‘গাঁজা’ এই শব্দগুলি ব্যবহার করতে দেখা গিয়েছিল।

দীপিকা বেশিরভাগ প্রশ্নের উত্তর ‘হ্যাঁ’ কিংবা ‘না’তেই দেওয়ার চেষ্টা করেন। আর তাতেই বিরক্ত হন এনসিবি’র কর্তারা। তাকে ফের জিজ্ঞাসাবাদের জন্য ডাকবে এনসিবি।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন